ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

তারুণ্যলোকের টেলিফিল্ম ‘মেঘের ক্যানভাস’ মাছরাঙায়

আরিফ সাওন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:০৫, ২২ অক্টোবর ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
তারুণ্যলোকের টেলিফিল্ম ‘মেঘের ক্যানভাস’ মাছরাঙায়

নিজস্ব প্রতিবেদক : একজন চিত্রশিল্পীকে কেন্দ্র করে ত্রিভুজ প্রেমের গল্প নিয়ে নির্মিত তারুণ্যলোকের প্রথম টেলিফিল্ম ‘মেঘের ক্যানভাস’ আগামী ২৭ অক্টোবর শনিবার রাত ৮টা ৩০ মিনিটে মাছরাঙ্গা টেলিভিশনে প্রচারিত হবে।

সৌরভ বোস প্রযোজিত এ টেলিফিল্মটির গল্প ও চিত্রনাট্য দয়াল সাহা ও ফরিদ উদ্দিন মোহাম্মদের। মাহতাব শফি ও ফায়সাল তনুর সার্বিক তত্ত্বাবধানে টেলিফিল্মটি নির্মাণ করেছেন ফরিদ উদ্দিন মোহাম্মদ।

সৌরভ বোস বলেন, ব্যতিক্রমী ত্রিভুজ প্রেমের গল্প নিয়ে নির্মিত এ টেলিফিল্মটি আশা করি দর্শকদের ভালো লাগবে। আগামীতে দর্শকদের জন্য আসছে আরো কিছু ভিন্নধর্মী কাজ।

টেলিফিল্মটিতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন- ইরফান সাজ্জাদ, তানজিকা আমিন, তাসনুভা তিশা, আরজে সাব্বির হাসান লিকন, শেলী আহসান। এছাড়া, গানের কথা, সুর ও কণ্ঠ দিয়েছেন তরুণ কণ্ঠশিল্পী আবু বকর সিদ্দিক নাভিদ।

টেলিফিল্মের গল্পে দেখা যায়, চিত্রশিল্পী মেঘের সাথে দেখা হয় বিষণ্নতায় ভোগা ইরার সাথে। ইরাকে দেখেই মেঘ তার ছবি আঁকতে চায় শূন্য ক্যানভাসে। ছবি আঁকা, কথোপকথন আর গল্পের পসরা সাজে মেঘ আর ইরাকে ঘিরে। ইরা তার পেছনের গল্প ভুলে মেঘের সাথে স্বপ্ন বুনতে চায়। কিন্তু এর মাঝেই এক নির্জন রাতে পরী নামে ভীষণ রহস্যময় এক নারীর সাথে পরিচয় হয় মেঘের। যে নিজেকে রাতের দেবী মনে করে। সময় বিক্রি করা তার পেশা। মেঘ ইরার কাছ থেকে সময় কিনে নেয়, আর অনেক সময় ধরে পরীর ছবি আঁকতে থাকে। তার ছবি দিয়ে প্রদর্শনী করবে মেঘ। ছবি আঁকার ফাকে ফাকে কথার মালা বোনা হয় মেঘ-পরীর। মেঘ পরীর প্রেমে পড়ে যায়। কিন্তু পরী মেঘকে সম্মতি জানাতে চায় না...। গল্পটা চলতে থাকে- শূন্য ক্যানভাসে মেঘ-পরী আর ইরার গল্প।

প্রমো লিংক : https://www.facebook.com/mahtab.shafi/videos/10213476040317210/?t=10

 

 

 

রাইজিংবিডি/ঢাকা/২২ অক্টোবর ২০১৮/সাওন/রফিক

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়