ঢাকা, শনিবার, ২ অগ্রহায়ণ ১৪২৫, ১৭ নভেম্বর ২০১৮
Risingbd
সর্বশেষ:

যেভাবে তৈরি হয়েছে সাহো’র অ্যাকশন দৃশ্য (ভিডিও)

মারুফ খান : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-১০-২৩ ১:১২:৪৬ পিএম     ||     আপডেট: ২০১৮-১০-২৩ ৪:৫৩:১১ পিএম
প্রভাস

বিনোদন ডেস্ক : বাহুবলি সিনেমাখ্যাত অভিনেতা প্রভাস। ২৩ অক্টোবর তার জন্মদিন। আজ ৩৯ বছরে পা দিয়েছেন এ অভিনেতা।

প্রভাসের জন্মদিনে ইউটিউবে এ অভিনেতার সাহো সিনেমার অ্যাকশন দৃশ্যের শুটিংয়ের একটি ভিডিও প্রকাশ করেছেন নির্মাতারা। তারা এটির নাম দিয়েছেন ‘শেডস অব সাহো’। এতে আবুধাবি শিডিউলের কিছু শুটিং ও অ্যাকশন দৃশ্য দেখানো হয়েছে। ভিডিওটিতে অভিনেত্রী শ্রদ্ধা কাপুরকেও দেখা গেছে।

মাইক্রোব্লগিং সাইট টুইটারে সাহো সিনেমার অ্যাকাউন্ট থেকে ভিডিওটি শেয়ার করে লেখা হয়েছে, ‘সাহো তারকা প্রভাসের জন্মদিনে অনেক অনেক শুভকামনা। আমাদের নতুন সিরিজ শেডস অব সাহো’র প্রথম ঝলক প্রকাশ করছি, এতে আবুধাবি শিডিউলের মজাদার কিছু দৃশ্য রয়েছে।’

টাইগার জিন্দা হ্যায়’র পর আবুধাবিতে দীর্ঘ সময় শুটিং হওয়া দ্বিতীয় সিনেমা সাহো। সিনেমাটির অ্যাকশন দৃশ্যের জন্য বেশ মোটা অঙ্কের অর্থ খরচ করেছেন নির্মাতারা। শুটিংয়ের প্রয়োজনে ৩৭টি গাড়ি, কয়েকটি স্পোর্টস গাড়ি ও ট্রাক ব্যবহার করেছেন তারা।

সাহো সিনেমার মোট বাজেট প্রায় ৩০০ কোটি। এর মধ্যে আবুধাবিতেই অ্যাকশন দৃশ্যের জন্য ৯০ কোটি রুপি খরচ করেছেন বলে জানা গেছে। অ্যাকশন দৃশ্যের কোরিওগ্রাফি করেছেন ট্রান্সফরমার্স (২০০৭) ও ডাই হার্ড (১৯৮৮) সিনেমাখ্যাত কেনি বেটস।

সিনেমাটি পরিচালনা করছেন রান রাজা রানখ্যাত পরিচালক সুজিত। প্রভাস ছাড়াও এতে অভিনয় করছেন শ্রদ্ধা কাপুর, অর্জুন বিজয়, চাংকি পান্ডে, নীলি নীতিন মুকেশ, জ্যাকি শ্রফ প্রমুখ।

দেখুন : ‘শেডস অব সাহো’

 

রাইজিংবিডি/ঢাকা/২৩ অক্টোবর ২০১৮/মারুফ/শান্ত

Walton Laptop
 
     
Marcel
Walton AC