ঢাকা     মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১০ ১৪৩১

প্রেক্ষাগৃহে আসছেন সাইমন-অধরা

রাহাত সাইফুল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:৫৬, ২৩ অক্টোবর ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
প্রেক্ষাগৃহে আসছেন সাইমন-অধরা

বিনোদন প্রতিবেদক : এ প্রজন্মের চিত্রনায়ক সাইমন সাদিক ও নবাগত চিত্রনায়িকা অধরা খান। ‘মাতাল’ সিনেমায় তারা জুটি বেঁধে অভিনয় করেছেন। ঢাকাই চলচ্চিত্রের ড্যাশিং ডিরেক্টর হিসেবে পরিচিত শাহীন সুমন এটি নির্মাণ করেছেন। আগামী ২৬ অক্টোবর থেকে দেশের প্রেক্ষাগৃহে প্রদর্শিত হবে সিনেমাটি। রাইজিংবিডিকে এ তথ্য জানিয়েছেন প্রযোজক শরীফ চৌধুরী।

এদিকে সিনেমাটির মুক্তিকে সামনে রেখে আজ মঙ্গলবার রাজধানীর একটি রেস্তোরাঁয় সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়েছে। ‘মাতাল’ সিনেমায় সাইমন সাদিক ও অধরা খান ছাড়াও শিপন মিত্র-অরিন জুটিকে দেখা যাবে। এছাড়া আরো রয়েছেন মিশা সওদাগর, জয় রাজসহ অনেকে। এর নৃত্য পরিচালনা করেছেন মাসুম বাবুল, সাইফ খান কালু ও হাবিব। এটি অধরা অভিনীত দ্বিতীয় সিনেমা, যা মুক্তি পেতে যাচ্ছে। যদিও ‘মাতাল’ সিনেমার কাজ আগে শুরু করেছিলেন তিনি। বর্তমানে কয়েকটি সিনেমার কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন অধরা।

অধরা খান বলেন, ‘‘চলচ্চিত্রের সঙ্গে গত দুই বছর ধরে আছি। কয়েকটি সিনেমার শুটিংও শেষ করেছি। গত সপ্তাহে আমার অভিনীত ‘নায়ক’ সিনেমাটি মুক্তি পেয়েছে। আমি কৃতজ্ঞ শাহীন সুমন ভাইয়ের নিকট। তিনি ‘মাতাল’র মতো ভালো একটি সিনেমায় কাজের সুযোগ করে দিয়েছেন।’’

শাহীন সুমন পরিচালিত উল্লেখযোগ্য সিনেমা হলো ‘রাস্তার ছেলে’, ‘মন যেখানে হৃদয় সেখানে’, ‘গডফাদার’, ‘তুমি আমার প্রেম’, ‘সমাধি’, ‘সন্তান’, ‘আমার অহংকার’, ‘অন্যরকম ভালোবাসা’ প্রভৃতি।



রাইজিংবিডি/ঢাকা/২৩ অক্টোবর ২০১৮/রাহাত/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়