ঢাকা, শনিবার, ২ অগ্রহায়ণ ১৪২৫, ১৭ নভেম্বর ২০১৮
Risingbd
সর্বশেষ:

‘জন্মদিনের শুরুটা সুবিধাবঞ্চিত শিশুদের সঙ্গে কাটাতে চাই’

রাহাত সাইফুল : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-১০-২৪ ৮:০১:৩৮ এএম     ||     আপডেট: ২০১৮-১০-২৪ ১:১২:১৩ পিএম

বিনোদন প্রতিবেদক : নজরকাড়া গ্ল্যামার আর মিষ্টি হাসির যাদুতে মন কেড়েছেন চলচ্চিত্রপ্রেমীদের। দর্শকদের বিনোদিত করার প্রত্যয়ে ধারাবাহিকভাবে সিনেমায় অভিনয় করে যাচ্ছেন তিনি। বলছি, হালের ক্রেজ চিত্রনায়িকা পরীমনির কথা।

২৪ অক্টোবর পিরোজপুরে জন্মগ্রহণ করেন পরীমনি। জন্মের আগেই বাবা মনিরুল ইসলাম তার(পরীমনি)নাম ঠিক করেন স্মৃতি। জন্মের পর দেখতে পরীর মতো বলে তার নানু পরী নামে ডাকতে শুরু করেন। তারপর ছোট্ট পরীকে সবাই আদর করে পরীর সঙ্গে মনি যোগ করে পরীমনি নামে ডাকতে থাকেন।



জন্মদিনের বিশেষ এই দিনটি তিনি শুরু করবেন সুবিধাবঞ্চিত পথশিশুদের সঙ্গে। অতীতের মতো এবারো তিনি মিরপুরের সুবিধাবঞ্চিত শিশুদের একটি স্কুলে সুবিধাবঞ্চিত পথশিশুদের সঙ্গে আনন্দ ভাগাভাগি করবেন। তাদেরকে উপহার সামগ্রী ও খাবার বিতরণ করবেন। তাছাড়া পথশিশুদের সঙ্গে কিছু সময় গল্প ও আনন্দে মেতে উঠবেন বলেও জানান পরীমনি।

এ প্রসঙ্গে পরীমনি রাইজিংবিডিকে বলেন, ‘জন্মদিনের শুরুটা সুবিধাবঞ্চিত শিশুদের সঙ্গে কাটাতে চাই। সকালের প্রথম কাজ হচ্ছে পথশিশুদের সঙ্গে সময় কাটানো। তাদের সঙ্গে মিশতে আমার ভালো লাগে। তাদের জন্য কিছু করতে পারলে মনে শান্তি পাই। তাই প্রত্যেক বছর জন্মদিনে তাদের সঙ্গে সময় কাটাই। আর এই কাজটি সারাজীবন করে যেতে চাই।’



এছাড়া পরীমনি দিনের শেষাংশে বন্ধু-বান্ধব ও কাছের মানুষদের নিয়ে রাজধানীর পাঁচতারা একটি রেস্তোরাঁয় কেক কাটবেন। সেখানে দেশের শোবিজ তারকাদের নিয়ে জমকালো অনুষ্ঠানের মধ্য দিয়ে পালিত হবে তার জন্মদিনের অনুষ্ঠান। এর আগে রাত বারোটা এক মিনিটে বাসায় কেক কেটে পরীমনিকে শুভেচ্ছা জানান তার কাছের বন্ধুরা। 

২০১৪ সালে শাহ আলম মন্ডলের ‘ভালোবাসা সীমাহীন’ সিনেমার মাধ্যমে প্রথম চলচ্চিত্রে নাম লেখান পরীমনি। সিনেমাটি মুক্তির আগেই নজরুল ইসলাম খানের ‘রানা প্লাজা’সহ প্রায় দুই ডজন সিনেমায় চুক্তিবদ্ধ হন তিনি। ২০১৫ সালে পরীর ‘ভালোবাসা সীমাহীন’ সিনেমাটি মুক্তি পায়। এরপর ‘পাগলা দিওয়ানা’, ‘আরো ভালোবাসবো তোমায়’, ‘লাভার নাম্বার ওয়ান’, ‘নগর মাস্তান’, ‘মহুয়া সুন্দরী’, ‘পুড়ে যায় মন’, ‘মন জানে না মনের ঠিকানা’, ‘ইনোসেন্ট লাভ’, ‘রক্ত’, ‘আপন মানুষ’, ‘সোনাবন্ধু’, ‘ধূমকেতু’, ‘কত স্বপ্ন কত আশা’, ‘অন্তর জ্বালা’,‘স্বপ্নজাল’সহ বেশ কিছু সিনেমা মুক্তি পেয়েছে। এ ছাড়া ‘নদীর বুকে চাঁদ’, ‘আমার প্রেম আমার প্রিয়া’ ‘বাহাদুরি’সহ প্রায় এক ডজন সিনেমা মুক্তির অপেক্ষায় রয়েছে।



রাইজিংবিডি/ঢাকা/২৪ অক্টোবর ২০১৮/রাহাত/শান্ত

Walton Laptop
 
     
Marcel
Walton AC