ঢাকা, শুক্রবার, ২ অগ্রহায়ণ ১৪২৫, ১৬ নভেম্বর ২০১৮
Risingbd
সর্বশেষ:

বৈষ্ণবের সঙ্গে রোমান্স করবেন নিধি?

আমিনুল ইসলাম শান্ত : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-১১-০৮ ৭:৪৩:২৮ এএম     ||     আপডেট: ২০১৮-১১-০৮ ১১:৪৫:৫২ এএম
নিধি আগরওয়াল, বৈষ্ণব তেজ

বিনোদন ডেস্ক : ‘মুন্না মাইকেল’ সিনেমাখ্যাত অভিনেত্রী নিধি আগরওয়াল। গত বছর এ সিনেমার মাধ্যমে বলিউডে অভিষেক হয় তার। এতে এ অভিনেত্রীর বিপরীতে অভিনয় করেন টাইগার শ্রফ।

চলতি বছর ‘সব্যসাচী’ সিনেমার মাধ্যমে ভারতের তেলেগু সিনেমা ইন্ডাস্ট্রিতে পা রাখেন নিধি। সিনেমাটিতে নাগা চৈতন্যর বিপরীতে অভিনয় করেন তিনি। এরপর তেলেগু ভাষার ‘মি. মজনু’ সিনেমায় নাম লেখান এই অভিনেত্রী। এবার নাম ঠিক না হওয়া একই ভাষার আরেকটি সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন নিধি। ভারতীয় একটি সংবাদমাধ্যম এ খবর প্রকাশ করেছে।

প্রকাশিত প্রতিবেদনে জানানো হয়েছে, প্রযোজনা প্রতিষ্ঠান মিথ্রী মুভি মেকার্স নতুন একটি সিনেমান কাজ শুরু করত চলেছে। নাম ঠিক না হওয়া সিনেমাটিতে নিধি আগরওয়ালের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করবেন বৈষ্ণব তেজ। এ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে অভিষেক ঘটবে বৈষ্ণব তেজের। সিনেমাটি পরিচালনা করবেন সুকুমার। এর সংগীত পরিচালনা করবেন দেবী শ্রী প্রসাদ।

এ প্রসঙ্গে একটি সূত্র সংবাদমাধ্যমটিতে জানান, নিধি আগরওয়াল সিনেমাটিতে অভিনয়ের জন্য মৌখিক সম্মতি দিয়েছেন। এ বিষয়ে খুব শিগগির আনুষ্ঠানিক ঘোষণা দিবেন তিনি। এর আগে প্রযোজনা প্রতিষ্ঠান মিথ্রী মুভি মেকার্সের ‘সব্যসাচী’ সিনেমায় অভিনয় করেছেন নিধি। তাই নিধিকে সিনেমাটিতে পেয়ে খুশি প্রযোজক।

নিধি আগরওয়াল বর্তমানে ‘মি. মজনু’ সিনেমার শুটিং করছেন। দুই বছরের অভিনয় ক্যারিয়ারে রূপ আর অভিনয় গুণে দর্শক হৃদয়ে জায়গা করে নিয়েছেন এই অভিনেত্রী।




রাইজিংবিডি/ঢাকা/৮ নভেম্বর ২০১৮/শান্ত/মারুফ

Walton Laptop
 
     
Marcel
Walton AC