ঢাকা, বুধবার, ২৮ অগ্রহায়ণ ১৪২৫, ১২ ডিসেম্বর ২০১৮
Risingbd
সর্বশেষ:

মহেশ বাবুর সিনেমায় তার স্ত্রী?

আমিনুল ইসলাম শান্ত : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-১১-১৬ ৮:৩৪:৩১ এএম     ||     আপডেট: ২০১৮-১১-১৬ ১১:৪৩:৩৩ এএম

বিনোদন ডেস্ক : ভারতের দক্ষিণী সিনেমার সুপারস্টার মহেশ বাবু। বর্তমানে ‘মহর্ষি’ সিনেমার কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন। ভামসি পায়দিপল্লী পরিচালিত এ সিনেমার শুটিং খুব শিগগির শেষ করার পরিকল্পনা করেছেন মহেশ। এদিকে শোনা যাচ্ছে, সিনেমাটিতে অভিনয় করতে আগ্রহ প্রকাশ করেছেন মহেশ বাবুর স্ত্রী নম্রতা শিরোদকার। ভারতীয় একটি সংবাদমাধ্যম এ খবর প্রকাশ করেছে।  

প্রকাশিত প্রতিবেদনে জানানো হয়েছে, মহেশ বাবুর ‘মহর্ষি’ সিনেমায় তার স্ত্রী নম্রতা শিরোদকার অভিনয়ের আগ্রহ প্রকাশ করেছেন। সম্প্রতি সিনেমাটির চিত্রনাট্য শুনে আগ্রহী হয়ে উঠেন তিনি। এতে অতিথি চরিত্রে তাকে দেখা যাবে।

একটি সূত্র বলেন, ‘সিনেমাটির গল্পে প্রচুর নাটকীয়তা রয়েছে। নম্রতা এতে অতিথি চরিত্রে অভিনয় করার আগ্রহের কথা মহেশ বাবুকে জানিয়েছেন। সবকিছু ঠিক থাকলে সিনেমাটিতে ৩০ মিনিট নম্রতার উপস্থিতি পাওয়া যাবে।’

জি. মহেশ বাবু এন্টারটেইনমেন্ট প্রা. লিমিটেডের ব্যানারে নির্মিত হচ্ছে সিনেমাটি। আগামী বছর ৫ এপ্রিল সিনেমাটি মুক্তির কথা রয়েছে। এ প্রযোজনা প্রতিষ্ঠানটি প্রতিষ্ঠা করেছেন মহেশ বাবু। এর আগে ‘শ্রীমানথুডু’ ও ‘ব্রামোসতাভাম’ সিনেমাটি এ প্রযোজনা প্রতিষ্ঠানের ব্যানারে নির্মিত হয়েছে।

মডেলিংয়ের মাধ্যমে শোবিজ অঙ্গনে পা রাখেন নম্রতা শিরোদকার। ১৯৯৩ সালে ফেমিনা মিস ইন্ডিয়া ইউনিভার্স বিজয়ী হন তিনি। অক্ষয় কুমার এবং সুনীল শেঠির সঙ্গে প্রথম একটি বলিউড সিনেমায় অভিনয় করেন তিনি। যদিও সিনেমাটি আর মুক্তি পায়নি। এরপর ‘যাব পেয়ার কিসিসে হোতা হে’ সিনেমায় অভিনয় করেন। এটি ১৯৯৮ সালে মুক্তি পায়। এতে সালমান খানের বিপরীতে অভিনয় করেন তিনি। এরপর বলিউডের অনেক সিনেমায় অভিনয় করেছেন এই অভিনেত্রী। এছাড়াও ভারতের কন্নড়, মালায়লাম, মারাঠি ও তেলেগু ভাষার সিনেমায় অভিনয় করেছেন নম্রতা। ব্যক্তিগত জীবনে ২০০৫ সালে মহেশ বাবুর সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন এই অভিনেত্রী। এ দম্পতির দুই সন্তান রয়েছে।

 

 

 

 

রাইজিংবিডি/ঢাকা/১৬ নভেম্বর ২০১৮/শান্ত/ফিরোজ

Walton Laptop
 
     
Marcel
Walton AC