ঢাকা, সোমবার, ২৫ অগ্রহায়ণ ১৪২৫, ১০ ডিসেম্বর ২০১৮
Risingbd
সর্বশেষ:

দীপিকার বিয়ের আংটির মূল্য কত?

মারুফ খান : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-১১-১৬ ২:২২:২৫ পিএম     ||     আপডেট: ২০১৮-১১-১৬ ৪:০৮:২৯ পিএম
রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন

বিনোদন ডেস্ক : পূর্ব ঘোষণা অনুযায়ী গত ১৪ ও ১৫ নভেম্বর দক্ষিণ ভারতীয় ও সিন্ধি রীতিতে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করেছেন বলিউডের আলোচিত জুটি রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন। ইতালির লেক কোমোর কাস্টা ডিভা রিসোর্ট অ্যান্ড স্পা-তে হয় তাদের বিয়ের অনুষ্ঠান।

গতকাল বৃহস্পতিবার রাতে সামাজিক যোগাযোগমাধ্যমে তাদের বিয়ের আসরের ছবি প্রকাশ করেন রণবীর-দীপিকা। এ জুটিকে দেখে মুগ্ধ হয়েছেন তাদের ভক্ত ও শুভাকাঙ্ক্ষীরা। বলিউড তারকারাও এ নতুন দম্পতিকে শুভেচ্ছা জানিয়েছেন।

বিয়ের আগে থেকেই আলোচনায় ছিল দীপিকার গহনা। বিয়ের ছবি প্রকাশের পর থেকেই তা নিয়ে নতুন করে আলোচনা শুরু হয়েছে। ভারতীয় একটি সংবাদমাধ্যম তাদের প্রকাশিত প্রতিবেদনে জানিয়েছে, দীপিকা বিয়েতে যে আংটি পরেছেন তার মূল্য ১.৩ থেকে ২.৭ কোটি রুপির মধ্যে।

এ জুটির বিয়ের আয়োজন ঘিরে মিডিয়া ও ভক্তদের কৌতূহল থাকলেও কঠোর নিরাপত্তাজনিত কারণে অপ্রকাশিতই থেকে যায় তাদের বিয়ের ছবি। বিয়ের আনুষ্ঠান যেখানে হয়েছে সেখানে ড্রোন সম্পূর্ণ নিষিদ্ধ ছিল। পাপারাজ্জিদের রুখতে লেকে স্পিডবোট নিয়ে টহল দিয়েছেন নিরাপত্তাকর্মীরা।

জানা গেছে, আগামী ১৮ নভেম্বর ভারতে ফিরবেন রণবীর-দীপিকা। এরপর ২১ নভেম্বর বেঙ্গালুরুতে দীপিকা পাড়ুকোন ও ২৮ নভেম্বর মুম্বাইয়ে রণবীর সিং বিবাহোত্তর সংবর্ধনার আয়োজন করেছেন।

 

 

রাইজিংবিডি/ঢাকা/১৬ নভেম্বর ২০১৮/মারুফ/শান্ত

Walton Laptop
 
     
Marcel
Walton AC