ঢাকা, সোমবার, ৩ পৌষ ১৪২৫, ১৭ ডিসেম্বর ২০১৮
Risingbd
সর্বশেষ:

আল্লু অর্জুনের ভক্ত টাইগার শ্রফ

আমিনুল ইসলাম শান্ত : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-১১-১৭ ৮:১৪:০৯ এএম     ||     আপডেট: ২০১৮-১১-১৭ ৮:১৪:২৫ এএম

বিনোদন ডেস্ক :  বলিউড অভিনেতা টাইগার শ্রফ। ২০১৪ সালে ‘হিরোপান্তি’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্র জগতে পা রাখেন তিনি। এরপর ‘বাঘি’, ‘বাঘি-টু’, ‘মুন্না মাইকেল’-এর মতো বেশ কিছু জনপ্রিয় সিনেমা উপহার দেন তিনি। পেয়েছেন দর্শক সমালোচকদের প্রশংসা। বলিউডেও নিজের শক্ত অবস্থান গড়েছেন এই অভিনেতা।  

সম্প্রতি হায়দরাবাদে একটি অনুষ্ঠানে যোগ দেন টাইগার শ্রফ। এ সময় গণমাধ্যমকর্মীদের সঙ্গে আলাপকালে তিনি জানান, দক্ষিণী সিনেমার স্টাইলিশ অভিনেতা আল্লু অর্জুনের ভক্ত তিনি। শুধু তাই নয়, আল্লু অর্জুনের সঙ্গে সিনেমায় অভিনয়ও করতে চান। টাইগার শ্রফের বাবা জ্যাকি শ্রফ বেশ কিছু দক্ষিণী সিনেমায় অভিনয় করেছেন। এখন যদি ভালো কোনো কাজের প্রস্তাব পান তবে তিনিও দক্ষিণী সিনেমায় কাজ করতে আগ্রহী।

১৯৮৫ সালে ‘বিজেতা’ সিনেমায় প্রথম শিশুশিল্পী হিসেবে অভিনয় করেন আল্লু অর্জুন।  ২০০৩ সালে ‘গাঙ্গোত্রী’ সিনেমার মাধ্যমে নায়ক হিসেবে তার চলচ্চিত্রে অভিষেক ঘটে। এরপর তেলেগু ভাষার ‘আরিয়া টু’, ‘সন অব সত্যমূর্তী’-এর মতো অসংখ্য জনপ্রিয় সিনেমা উপহার দেন এই অভিনেতা। তার অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘না পেরু সুরিয়া’। মুক্তির পর বক্স অফিসের পাশাপাশি দর্শকদের কাছ থেকেও প্রশংসা কুড়িয়েছেন এই অভিনেতা। বর্তমানে তেলেগু ভাষার ‘সাই রা নরসিমহা রেড্ডি’ সিনেমার কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন তিনি। আগামী বছর ১৪ এপ্রিল সিনেমাটি মুক্তির কথা রয়েছে।

অন্যদিকে টাইগার শ্রফ অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘বাঘি-টু’। বক্স অফিসে বেশ ভালো ব্যবসা করেছে সিনেমাটি। বর্তমানে ‘স্টুডেন্ট অব দি ইয়ার-টু’ সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করছেন এ অভিনেতা। এতে আরো অভিনয় করছেন তারা সুতারিয়া ও অনন্যা পান্ডে। করন জোহর প্রযোজিত সিনেমাটি পরিচালনা করছেন পুনিত মালহোত্রা। আগামী বছর ১০ মে এটি মুক্তির কথা রয়েছে।




রাইজিংবিডি/ঢাকা/১৭ নভেম্বর ২০১৮/শান্ত/মারুফ

Walton Laptop
 
     
Marcel
Walton AC