ঢাকা, সোমবার, ২৫ অগ্রহায়ণ ১৪২৫, ১০ ডিসেম্বর ২০১৮
Risingbd
সর্বশেষ:

পাপারাজ্জিদের ওপর বিরক্ত শাহরুখ পুত্র

আমিনুল ইসলাম শান্ত : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-১১-২০ ৭:৫১:১০ এএম     ||     আপডেট: ২০১৮-১১-২৩ ৩:৪৭:০৪ পিএম

বিনোদন ডেস্ক : এক বাচ্চাকে কোলে নিয়ে বাড়ি থেকে বের হচ্ছেন এক ব্যক্তি। তখন বাইরে বিদুৎ চমকানোর মতোই পাপারাজ্জিদের ক্যামেরার ফ্লাশ চমকাচ্ছে। বাড়ি থেকে বের হয়ে কোল থেকে গাড়িতে বসিয়ে দেয় বাচ্চাটিকে। ঠিক তখন বাচ্চাটি কিছুটা উচ্চ স্বরে বলতে থাকে ‘নো পিকচার’।

এতক্ষণ মুখ দেখা না গেলেও এবার বোঝা গেল-বাচ্চাটি অন্য কেউ নয়, বলিউড বাদশা শাহরুখ খানের কনিষ্ঠ পুত্র আব্রাম খান। ছবি তুলতে নিষেধ করার পরও যখন পাপারাজ্জিদের ফ্ল্যাশ চমকাচ্ছিল তখন বিরক্ত হয়ে ঠোঁট দিয়ে ভেঙচি কাটতে দেখা যায় আব্রামকে। শুধু তাই নয়, বাধ্য হয়ে এ সময় আব্রামের মুখ একটি ম্যাগাজিন দিয়ে ঢেকে রাখা হয়।

সামাজিক যোগাযোগমাধ্যমসহ বিভিন্ন সাইটে এই ভিডিও ছড়িয়ে পড়েছে। মিডিয়ার হুড়োহুড়িতে তারকারা কতটা বিরক্ত হন, সেই চিত্র আরো একবার স্পষ্ট হলো।  কতটা বিপর্যস্ত হলে, আব্রামের মতো এক শিশু রেগে গিয়ে এমন আচরণ করতে পারে তা নিয়েও চলছে সমালোচনা।

ভারতীয় একটি সংবাদমাধ্যম জানিয়েছে, কয়েক দিন আগে ঐশ্বরিয়ার কন্যা আরাধ্যার জন্মদিন ছিল। এ উপলক্ষে অভিষেক-ঐশ্বরিয়া পার্টির আয়োজন করেছিলেন। আর সেখানে গিয়েছিল আব্রাম। পার্টি থেকে বেরিয়ে গাড়িতে ওঠার সময় এ ঘটনা ঘটে।




রাইজিংবিডি/ঢাকা/২০ নভেম্বর ২০১৮/শান্ত

Walton Laptop
 
     
Marcel
Walton AC