ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

মুক্তির আগেই আয় ১২০ কোটি রুপি

মারুফ খান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৬:৩৩, ২০ নভেম্বর ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
মুক্তির আগেই আয় ১২০ কোটি রুপি

টু পয়েন্ট জিরো সিনেমার পোস্টার

বিনোদন ডেস্ক : রজনীকান্ত ও অক্ষয় কুমার অভিনীত বহুল প্রতীক্ষিত সিনেমা টু পয়েন্ট জিরো। কয়েক দিন পরই মুক্তি পাচ্ছে সিনেমাটি। এ নিয়ে প্রচারের কোনো কমতি রাখছেন না নির্মাতারা। দর্শকের মাঝেও সিনেমাটি নিয়ে তৈরি হয়েছে উন্মাদনা।

মুক্তির আগেই বক্স অফিসে মোটা অঙ্কের আয় করেছে সিনেমাটি। প্রেক্ষাগৃহগুলো থেকে আগাম ১২০ কোটি রুপি আয় করেছে টু পয়েন্ট জিরো, যা এখন পর্যন্ত যে কোনো তামিল সিনেমা থেকে বেশি। এছাড়া এটি প্রথম তামিল সিনেমা যেটি আগাম ১০০ কোটি রুপি আয় করল। মাইক্রোব্লগিং সাইট টুইটারে বক্স অফিস বিশ্লেষক রমেশ বালা এ তথ্য জানিয়েছে।

২০১০ সালে মুক্তিপ্রাপ্ত ভারতের সাড়া জাগানো অ্যাকশন সিনেমা রোবট। তামিল সংস্করণে সিনেমাটির নাম ছিল এন্থিরাম। এ সিনেমার সিক্যুয়েল টু পয়েন্ট জিরো। এখন পর্যন্ত ভারতের সবচেয়ে ব্যয়বহুল সিনেমার তকমা পেয়েছে সিনেমাটি। টু পয়েন্ট জিরো সিনেমায় কাজ করেছেন তিন হাজার টেকনিশিয়ান। এটি প্রথম ভারতীয় সিনেমা যার পুরোটাই থ্রিডি-তে শুটিং করা হয়েছে।

টু পয়েন্ট জিরো সিনেমাটি পরিচালনা করেছেন দক্ষিণের জনপ্রিয় পরিচালক শংকর। রজনীকান্ত, অক্ষয় কুমার ছাড়াও এতে অভিনয় করেছেন- অ্যামি জ্যাকসন, আদিল হুসাইন, সুধাংশু পাণ্ডে প্রমুখ। তামিল, তেলেগু, হিন্দি, ইংরেজি, জাপানিজ এবং চাইনিজসহ বেশ কয়েকটি ভাষায় সিনেমাটি মুক্তির কথা রয়েছে। সিনেমাটির সংগীত পরিচালনা করছেন এ. আর রহমান। আগামী ২৯ নভেম্বর মুক্তি পাচ্ছে সিনেমাটি।



রাইজিংবিডি/ঢাকা/২০ নভেম্বের ২০১৮/মারুফ/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়