ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

আবারো মঞ্চে ফিরছেন ইরেশ

আমিনুল ইসলাম শান্ত || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৬:৩৭, ১১ ডিসেম্বর ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
আবারো মঞ্চে ফিরছেন ইরেশ

বিনোদন ডেস্ক : জনপ্রিয় অভিনেতা ইরেশ যাকের। অনেক দর্শকপ্রিয় টেলিভিশন নাটক-টেলিফিল্মের পাশাপাশি চলচ্চিত্রেও অভিনয় করেছেন তিনি। মাত্র ১১ বছর বয়সে শিশুশিল্পী হিসেবে প্রথম মঞ্চ নাটক ‘গ্যালিলিও’-তে অভিনয় করেছিলেন। তারপর আর কোনো মঞ্চ নাটকে অভিনয় করেননি এই অভিনেতা।

‘অ্যান ইন্সপেক্টর কলস’ নাটকের মাধ্যমে আবারো মঞ্চ নাটকে অভিনয় করতে যাচ্ছেন ইরেশ যাকের। পরিণত বয়সে মঞ্চে ইরেশ যাকেরের এটিই প্রথম নাটক। এ প্রসঙ্গে ইরেশ যাকের বলেন, ‘নাট্যমঞ্চে নিয়মিত অভিনয় শুরু করার পর প্রথম কাজ এটি। পারলে আপনারা দেখতে আসবেন। না আসতে পারলে দোয়া করবেন।’

আজ মঙ্গলবার সন্ধ্যা ৭টায় নগরীর বেইলী রোডের মহিলা সমিতির অডিটোরিয়ামে মঞ্চস্থ হবে নাটকটি। আগামী ১৫ ডিসেম্বর পর্যন্ত একই মঞ্চে নাটকটির সাতটি প্রদর্শনী অনুষ্ঠিত হবে। তবে শেষ দুই দিন শুক্র ও শনিবার বেলা ৩টা ও সন্ধ্যা ৭টায় দুটি করে প্রদর্শনী অনুষ্ঠিত হবে। ব্রিটিশ নাট্যকার জে বি প্রিসলির লেখা এ নাটকটির নির্দেশনায় রয়েছেন নায়লা আজাদ। যাত্রিক প্রোডাকশনের প্রযোজনা এটি। এছাড়াও নাটকটির বিভিন্ন চরিত্রে অভিনয় করছেন বায়েজিদ হক জোয়ারদার, কাজী তৌফিকুল ইসলাম, মিতুল মাহমুদ, সামিনা লুৎফা, প্রিয়াম অর্চি ও ওয়াসি নূর আজম।

২০১৬ সালে নগরীর গুলশান ক্লাবে নাটকটির প্রথম প্রদর্শনী হয়। কিন্তু হোলি আর্টিজানের ঘটনার পর নাটকটির প্রদর্শনী বন্ধ হয়ে যায়। দীর্ঘ বিরতির পর নতুন কলাকুশলী নিয়ে নতুনভাবে নাটকটি মঞ্চে আসছে বলে জানা গেছে।




রাইজিংবিডি/ঢাকা/১১ ডিসেম্বর ২০১৮/শান্ত/মারুফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়