ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

প্রীতির প্রথম ঝলকে দক্ষ সাংবাদিক পরী

রাহাত সাইফুল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:০৬, ১১ ডিসেম্বর ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
প্রীতির প্রথম ঝলকে দক্ষ সাংবাদিক পরী

বিনোদন প্রতিবেদক : গিয়াস উদ্দিন সেলিম পরিচালিত ‘স্বপ্নজাল’ সিনেমায় সর্বশেষ দেখা যায় গ্ল্যামারকন্যা পরীমনিকে। এই গুণী নির্মাতার ‘প্রীতি’ নামে ওয়েব সিরিজে অভিনয় করেছেন তিনি। রোমাঞ্চকর গল্প নিয়ে বায়োস্কোপ অরিজিনালসের জন্য এটি নির্মিত হয়েছে। এতে নাম ভূমিকায় অভিনয় করেছেন পরীমনি।

আলফা আই মিডিয়া প্রোডাকশনস লিমিটেডের ব্যানারে নির্মিত এই ওয়েব সিরিজটির দৈর্ঘ্য ৩৭ মিনিট। আগামী ১৩ ডিসেম্বর বায়োস্কোপ অরিজিনালসে মুক্তি পাবে এটি। মুক্তিকে সামনে রেখে গতকাল সোমবার ১ মিনিট ১০ সেকেন্ড দৈর্ঘ্যের টিজার প্রকাশ করা হয়েছে। এতে পরীমনিকে একজন দক্ষ ক্রাইম রিপোর্টারের চরিত্রে দেখা যায়। খবর সংগ্রহের জন্য বিভিন্ন জায়গায় তাকে ছুটাছুটি করতে দেখা যায়। সম্পাদকের প্রশ্নের মুখেও তাকে পড়তে হয়।

এ প্রসঙ্গে পরীমনি রাইজিংবিডিকে বলেন, ‘‘প্রীতি’-এর গল্পে রহস্য রয়েছে। এতে আমি ক্রাইম রিপোর্টারের চরিত্রে অভিনয় করেছি। অপরাধমূলক কর্মকাণ্ডের খবর খুঁজে বের করি। মেয়ে বলে অপরাধের ঘটনা প্রকাশ করতে পারি না। কিন্তু প্রীতি হাল না ছেড়ে দৃঢ় মনোবল নিয়ে এগিয়ে যায়। এতে সহস্য ও রোমাঞ্চকর কাহিনি পাবেন দর্শক।’

শাহরিয়ার শাকিল প্রযোজিত এ ওয়েব সিরিজে আরো অভিনয় করেছেন শ্যামল মাওলা, সহৃচনা আজাদ, শহীদুল আলম সাচ্চু, রহমত আলী, মোমেনা চৌধুরী, সুজাত শিমুল, কালিন্দী কনা, আমিরুল ইসলাম প্রমুখ।

দেখুন :



রাইজিংবিডি/ঢাকা/১১ ডিসেম্বর ২০১৮/রাহাত/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়