ঢাকা, সোমবার, ১০ আষাঢ় ১৪২৬, ২৪ জুন ২০১৯
Risingbd
সর্বশেষ:

থাগস অব হিন্দোস্তান’র ব্যর্থতা নিয়ে ক্যাটরিনার বক্তব্য

মারুফ খান : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৮-১২-১২ ১২:৪৫:৪৭ পিএম     ||     আপডেট: ২০১৮-১২-১২ ১২:৪৫:৪৭ পিএম
ক্যাটরিনা কাইফ
Walton AC 10% Discount

বিনোদন ডেস্ক : চলতি বছরের বহুল প্রতীক্ষিত সিনেমাগুলোর মধ্যে একটি ছিল থাগস অব হিন্দোস্তান। শুরু থেকেই দর্শকের মধ্যে কৌতূহল জাগিয়েছিল ভারতের অন্যতম ব্যয়বহুল এ সিনেমা। শুরুটাও করেছিল রেকর্ড গড়ে, কিন্তু শেষ পর্যন্ত বক্স অফিসে মুখ থুবড়ে পড়ে এটি।

তারকাবহুল এ সিনেমায় অভিনয় করেছেন জনপ্রিয় অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। সিনেমাটির ব্যর্থতা নিয়ে তিনি বলেন, ‘আমি মনে করি, সম্প্রতি আমির খান এ বিষয়ে ভালো ব্যাখ্যা দিয়েছেন। আপনারা জানেন, সবাই সাধ্য মতো চেষ্টা করেছেন। কিন্তু দর্শকের আশানুরুপ হয়নি। আমার মতে, সবার পক্ষ থেকে এটি একটি ভালো চেষ্টা ছিল। এখন আমাদের দর্শক ধরে রাখতে চেষ্টা করতে হবে।’

এর আগে থাগস অব হিন্দোস্তান নিয়ে প্রশ্ন করা হলে ব্যর্থতার দায় নিজের কাঁধে নিয়ে আমির খান বলেছিলেন, ‘আমরা চেষ্টা করেছি কিন্তু যা করতে চেয়েছি পারিনি, আমি এর দায় নিচ্ছি। যারা এটি পছন্দ করেছেন আমি তাদের ধন্যবাদ জানাই। আমি জানি, তারা সংখ্যায় খুবই কম।’

থাগস অব হিন্দোস্তান সিনেমার বাজেট ছিল ৩৩৫ কোটি রুপি। প্রথম দিনে কয়েকটি রেকর্ড গড়ার পাশাপাশি শুধু ভারতে এটি আয় করে ৫০.৭৫ কোটি রুপি। এমনকি হিন্দি সিনেমার ইতিহাসে প্রথম দিনে সর্বোচ্চ আয় করা বাহুবলি-দ্য কনক্লুশন সিনেমার রেকর্ড ভাঙে এটি। এরপর মাত্র তিন দিনেই ১০০ কোটি রুপি আয়ের সিনেমার ক্লাবে নাম লেখায়। তামিল ও তেলেগুসহ প্রথম তিন দিনে এর মোট আয় দাঁড়ায় ১০৫ কোটি রুপি। প্রথম সাত দিনে সিনেমাটির আয় হয় প্রায় ১৩৭.৬০ কোটি রুপি। শেষ খবর পাওয়া পর্যন্ত সিনেমাটির আয় দেড় শ কোটি রুপি। বিশ্বব্যাপী সিনেমাটির আয় ২৬২.৮০ কোটি রুপি।

সিনেমাটিতে আমিরের চরিত্রের নাম ফিরাঙ্গি। এছাড়া থাগসদের সর্দার হিসেবে পর্দায় হাজির হয়েছেন অমিতাভ বচ্চন। এতে ক্যাটরিনার চরিত্রের নাম সুরাইয়া। অন্যদিকে ফাতিমা সানা শেখের চরিত্রের নাম জাফিরা। সিনেমাটি পরিচালনা করেছেন বিজয় কৃষ্ণ আচার্য।



রাইজিংবিডি/ঢাকা/১২ ডিসেম্বর ২০১৮/মারুফ/শান্ত

Walton AC
     
Walton AC
Marcel Fridge