ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

তারকাবহুল ‘চিটিং মাস্টার’

আমিনুল ইসলাম শান্ত || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৬:৫৮, ১২ ডিসেম্বর ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
তারকাবহুল ‘চিটিং মাস্টার’

বিনোদন ডেস্ক : পরিচালক সঞ্জিত সরকার নির্মাণ করছেন নতুন ধারাবাহিক নাটক ‘চিটিং মাস্টার’। এতে অভিনয় করছেন আনিসুর রহমান মিলন, ফারহানা মিলি, আ খ ম হাসান, প্রাণ রায়, ফারুক আহমেদসহ অনেকে। আজ বুধবার থেকে বেসরকারি টেলিভিশন চ্যানেল আরটিভিতে তারকাবহুল এ নাটকের প্রচার শুরু হবে।

নাটকের গল্প প্রসঙ্গে পরিচালক জানান, পুরান ঢাকার সম্ভ্রান্ত বংশের সন্তান মোবারক আলী, বেশ টাকা পয়সার মালিক সে। তার দুই মেয়ে। সোনিয়া এবং জিনিয়া। সোনিয়ার সঙ্গে মোবারকের আড়তের ম্যানেজার শাহাজাদার সম্পর্ক হয়। সেই সম্পর্ক জানাজানি হলে মোবারক শাহাজাদাকে ম্যানেজার পদ থেকে বরখাস্ত করে। এ নিয়ে পরিবারের মধ্যে শুরু হয় অশান্তি। এমন নানা ঘটনার মধ্য দিয়ে এগিয়েছে নাটকটির কাহিনি।

এ নাটক প্রসঙ্গে আনিসুর রহমান মিলন বলেন, ‘নাটকের নাম চিটিং মাস্টার কিন্তু এতে চিটিং মাস্টারের ভূমিকায় কেউ অভিনয় করছেন না। খণ্ড খণ্ড গল্পে চিটিং মাস্টার বিষয়টি তুলে আনার চেষ্টা করা হয়েছে। আশা করছি, দর্শকের নাটকটি ভালো লাগবে।’

এছাড়াও নাটকটির বিভিন্ন চরিত্রে অভিনয় করছেন নাদিয়া নদী, আরফান আহমেদ, এ্যানি খান, ডা. এজাজুল ইসলাম, মনিরা আক্তার মিঠু, আব্দুল্লা রানা, শামীমা তুষ্টি, তারেক  স্বপন, তেরেসা চৈতি, মিলন ভট্ট, সাদিয়া রুবায়েত, অলিউল হক রুমি, আমিন আজাদ, শফিক খান দিলু, পারভেজ আক্তার, বিনয় ভদ্র, আল আমিন সবুজ, নাফিজা জাহান প্রমুখ।

নাটকটি প্রতি সপ্তাহের বুধ, বৃহস্পতি ও শুক্রবার রাত ১০টায় আরটিভিতে প্রচারিত হবে বলেও নির্মাতা সূত্রে জানা গেছে।




রাইজিংবিডি/ঢাকা/১২ ডিসেম্বর ২০১৮/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়