ঢাকা, সোমবার, ৮ মাঘ ১৪২৫, ২১ জানুয়ারি ২০১৯
Risingbd
সর্বশেষ:

পঞ্চাশবার লুক টেস্ট!

আমিনুল ইসলাম শান্ত : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-১২-১৩ ৮:১৫:৫৪ এএম     ||     আপডেট: ২০১৮-১২-১৩ ১২:৩৩:২৫ পিএম

বিনোদন ডেস্ক : ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী তামান্না ভাটিয়া। অভিনয় গুণের পাশাপাশি রূপের ঝলক দেখিয়েও দর্শকের মন জয় করেছেন তিনি। ‘মিল্কি বিউটি’ হিসেবেও পরিচিত ‘বাহুবলি’খ্যাত এই অভিনেত্রী।

বর্তমানে ‘সাই রা নরসিমহা রেড্ডি’ ও ‘দেবী টু’ সিনেমার কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন তিনি। এ দুটি সিনেমার চরিত্র ফুটিয়ে তুলতে বেশ কাঠখড় পোড়াতে হচ্ছে তামান্না ভাটিয়াকে। চরিত্র দুটির জন্য পঞ্চাশবার লুক টেস্ট দিতে হয়েছে তাকে। ভারতীয় একটি সংবাদমাধ্যম এ খবর প্রকাশ করেছে।

সিনেমা সংশ্লিষ্ট একটি সূত্র সংবাদমাধ্যমটিতে বলেন, ‘‘সাই রা নরসিমহা রেড্ডি’ ও ‘দেবী টু’ সিনেমায় অভিনয় করছেন তামান্না। এ দুটি সিনেমায় তামান্না ভাটিয়াকে গ্ল্যামারাস রূপে দেখা যাবে না বরং তার শরীরে রঙ হবে কালচে। আর এ সিনেমা দুটির লুক নিখুঁতভাবে ফুটিয়ে তোলার জন্য প্রায় পঞ্চাশবার লুক টেস্ট দিয়েছেন তামান্না।’’

এ প্রসঙ্গে কিছুদিন আগে ভারতীয় সংবাদমাধ্যমে তামান্না বলেছিলেন, ‘শরীরের রঙ গাঢ় তামাটে করার জন্য ১০ ধরনের শেড ব্যবহার করা হয়েছে। সেটে প্রতিবার দুই ধরণের পোশাক পরতে হয়েছে। এই দুই চলচ্চিত্রের চরিত্র খুবই চ্যালেঞ্জিং।’

‘সাই রা নরসিমহা রেড্ডি’ সিনেমাটি পরিচালনা করছেন সুরিন্দার রেড্ডি ও ‘দেবী টু’ সিনেমাটি পরিচালনা করছেন এ. এল. বিজয়।

এ দুটি সিনেমাসহ বর্তমানে তামান্নার হাতে আটটি সিনেমার কাজ রয়েছে। এর মধ্যে রয়েছে তেলেগু ভাষার ‘দ্যাট ইজ মহালক্ষ্মী’, ‘এফটু-ফান অ্যান্ড ফ্রাস্টেশন’ ও নাম ঠিক না হওয়া একটি সিনেমা। এছাড়া তামিল ভাষার ‘কান্নে কালাইমানে’, কন্নড় ভাষার ‘কেজিএফ’ ও হিন্দি ভাষার ‘খামোশি’ সিনেমার কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন তামান্না ভাটিয়া।




রাইজিংবিডি/ঢাকা/১৩ ডিসেম্বর ২০১৮/শান্ত/মারুফ

Walton Laptop
 
     
Marcel
Walton AC