ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

নৌকার পক্ষে প্রচারে নেমেছেন একঝাঁক তারকা

রাহাত সাইফুল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:০৬, ১৩ ডিসেম্বর ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
নৌকার পক্ষে প্রচারে নেমেছেন একঝাঁক তারকা

বিনোদন প্রতিবেদক : নির্বাচন কমিশনের ঘোষণা অনুযায়ী, আগামী ৩০ ডিসেম্বর একাদশ জাতীয় সংসদ নির্বাচন। দেশব্যাপী নির্বাচনের আমেজ লক্ষ্য করা যাচ্ছে। এদিকে তারকা শিল্পীরাও এবারের নির্বাচনে পছন্দের দলের প্রচারে মাঠে নেমেছেন। কেউ কেউ সরাসরি নির্বাচনের মাঠে থেকে প্রচার করছেন। অনেকে সামাজিক যোগাযোগমাধ্যমে প্রচার চালাচ্ছেন।

আজ বৃহস্পতিবার দুপুরে কেন্দ্রীয় শহীদ মিনার থেকে নৌকার পক্ষে আনুষ্ঠানিকভাবে নির্বাচনের প্রচার শুরু করেন দেশবরেণ্য অভিনয়শিল্পী, চিত্রশিল্পী, সংগীতশিল্পী ও বুদ্ধিজীবীরা। এ তালিকায় রয়েছেন সৈয়দ হাসান ইমাম, মনোরঞ্জন ঘোষ, জাহিদ হাসান, বাঁধন, শমী কায়সার, রোকেয়া প্রাচী, শাকিল খান, তানভীন সুইটি, মাহফুজ, অরুণা বিশ্বাস, সাইমন সাদিক, তারিন, শামীমা তুষ্টি, এস ডি রুবেল, তারেক সুজাত, সত্যজিৎ দাস রুপু, চিত্রনায়িকা নতুন, জিয়াউল আহসানসহ অনেকে।

এই প্রচারভিযানের উদ্বোধন করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। এতে আরো উপস্থিত ছিলেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ, উপ সম্পাদক আমিনুল ইসলাম আমিন, উপ দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, সাবেক বিজ্ঞান ও প্রযুক্তিমন্ত্রী ইয়াসেফ ওসমান।



সংক্ষিপ্ত আলোচনা শেষে বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়। র‌্যালিটি ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসি হয়ে, শাহবাগ, বাংলামোটর, কাওরান বাজার, ফার্মগেট, জাতীয় সংসদ ভবন হয়ে ধানমন্ডি ৩২ নম্বর গিয়ে শেষ হয়। র‌্যালিতে ৮টি ট্রাকে দেশের বরেণ্য শিল্পীরা সাধারণ মানুষের কাছে আওয়ামী লীগের প্রচারপত্র বিতরণ করবেন। এই প্রচারপত্রে রয়েছে আওয়ামী লীগ সরকারের ১০ বছরের উন্নয়নের চিত্র।



রাইজিংবিডি/ঢাকা/১৩ ডিসেম্বর ২০১৮/রাহাত/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়