ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

গায়ে হলুদ সম্পন্ন, কাল সিয়ামের বিয়ে

রাহাত সাইফুল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:১২, ১৫ ডিসেম্বর ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
গায়ে হলুদ সম্পন্ন, কাল সিয়ামের বিয়ে

সিয়াম আহমেদ

বিনোদন প্রতিবেদক : জনপ্রিয় অভিনেতা সিয়াম আহমেদ। ছোট পর্দার পর এখন বড় পর্দায় অভিনয় করেও দর্শকের মন জয় করছেন। তার অভিনয়ে মুগ্ধ হয়ে অনেক তরুণী প্রেমেও পড়ছে। কিন্তু নারী ভক্তদের মন ভেঙে আগামীকাল রবিবার বিয়ের পিঁড়িতে বসছেন সিয়াম।

দীর্ঘদিন ধরেই ডুবে ডুবে জল খাচ্ছিলেন এই চিত্রনায়ক। দীর্ঘ আট বছর প্রেম করেছেন অবন্তীর সঙ্গে। এবার প্রেমের হিসাব চুকিয়ে গাঁটছড়া বাঁধতে যাচ্ছেন সিয়াম-অবন্তী। গতকাল শুক্রবার সন্ধ্যায় তাদের গায়ে হলুদের অনুষ্ঠানও সম্পন্ন হয়েছে। আগামীকাল সিয়ামের বাসায় ঘরোয়া পরিবেশেই এ জুটির বিয়ে হচ্ছে বলে একটি বিশ্বস্ত সূত্র রাইজিংবিডিকে নিশ্চিত করেছে।



সূত্রের দেয়া তথ্যমতে, দুই পরিবারের সদস্যদের উপস্থিতিতে অবন্তীর রাজারবাগের বাসায় একেবারেই ঘরোয়াভাবে সিয়ামের সঙ্গে গায়ে হলুদ সম্পন্ন হয়। আগামীকাল রাতে ঘরোয়াভাবে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হবে।



সিয়ামের হবু স্ত্রী অবন্তী মিডিয়া অঙ্গনের কেউ নন। দীর্ঘ আট বছরের প্রেম থাকলেও এ নিয়ে আগে কখনোই কথা বলেননি সিয়াম। এই বিষয়ে জানতে সিয়ামের সঙ্গে যোগাযোগ করা হলে তাকে মুঠোফোনে পাওয়া যায়নি।



ছোট পর্দা দিয়ে সিয়ামের অভিনয় ক্যারিয়ার শুরু। জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত ‘পোড়ামন-টু’ সিনেমায় নায়ক হিসেবে প্রথম চলচ্চিত্রে কাজ করেন। রায়হান রাফি পরিচালিত এ সিনেমায় সিয়ামের বিপরীতে অভিনয় করেন পূজা চেরি। এরপর গতমাসে তার অভিনীত ‘দহন’ সিনেমাটি মুক্তি পায়। এই দুটি সিনেমায় সিয়ামের অভিনয় প্রসংশা কুড়ায়। এছাড়া সিয়াম অভিনীত তৃতীয় সিনেমা ‘ফাগুন হাওয়ায়’ আগামী ৮ ফেব্রুয়ারি মুক্তি পাবে বলে জানা গেছে।




রাইজিংবিডি/ঢাকা/১৫ ডিসেম্বর ২০১৮/রাহাত/মারুফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়