ঢাকা, সোমবার, ৮ মাঘ ১৪২৫, ২১ জানুয়ারি ২০১৯
Risingbd
সর্বশেষ:

পছন্দের চরিত্র না পেয়ে কেঁদেছেন ক্যাটরিনা

মারুফ খান : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-১২-১৭ ৮:০৮:৩৩ এএম     ||     আপডেট: ২০১৮-১২-১৭ ২:৪৩:০০ পিএম
শাহরুখ খান, আনুশকা শর্মা ও ক্যাটরিনা কাইফ

বিনোদন ডেস্ক : জব তক হ্যায় জান সিনেমার পর আবারো একসঙ্গে অভিনয় করছেন শাহরুখ খান, ক্যাটরিনা কাইফ ও আনুশকা শর্মা। কয়েকদিন পরেই মুক্তি পাচ্ছে তাদের জিরো সিনেমাটি।

এতে খর্বাকৃতির একজন ব্যক্তির চরিত্রে অভিনয় করেছেন শাহরুখ খান। তার চরিত্রের নাম বাউয়া সিং। সেরেব্রাল পালসি রোগে আক্রান্ত আফিয়া নামের এক নারীর চরিত্রে অভিনয় করছেন আনুশকা। অন্যদিকে ক্যাটরিনাকে দেখা যাবে ফিল্ম সুপারস্টার ববিতা কুমারী চরিত্রে।

তবে ববিতা কুমারীর চেয়ে আফিয়া চরিত্রটি বেশি পছন্দ ছিল ক্যাটরিনার। আর চরিত্রটি না পেয়ে নাকি কেঁদেছেনও এ অভিনেত্রী। এ প্রসঙ্গে ভারতীয় একটি সংবাদমাধ্যমে ক্যাটরিনা কাইফ বলেন, ‘আফিয়া চরিত্রটি আমার খুবই পছন্দ। চরিত্রটিতে অভিনয় করতে না পারায় আমি কেঁদেছি। আমি শুরু থেকেই সিনেমাটির সঙ্গে আছি। তাই এখন পর্যন্ত গল্পটি কীভাবে দাঁড় করানো হয়েছে তা দেখেছি। তাই কোনো না কোনো চরিত্র অবশ্যই আপনার মনে গেঁথে থাকবে, যেমনটা আনুশকার চরিত্রটি আমার ক্ষেত্রে হয়েছে।’

জিরো সিনেমাটি পরিচালনা করেছেন আনন্দ এল রাই। রেড চিলিস এন্টারটেইনমেন্ট ও কালার ইয়োলো প্রোডাকশনের ব্যানারে সিনেমাটি প্রযোজনা করেছেন গৌরী খান। আগামী ২১ ডিসেম্বর মুক্তি পাবে সিনেমাটি।



রাইজিংবিডি/ঢাকা/১৭ ডিসেম্বর ২০১৮/মারুফ/ফিরোজ

Walton Laptop
 
     
Marcel
Walton AC