ঢাকা     মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১০ ১৪৩১

হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে নাট্যকার মান্নান হীরা

আমিনুল ইসলাম শান্ত || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:৩৭, ১৭ ডিসেম্বর ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে নাট্যকার মান্নান হীরা

বিনোদন ডেস্ক : বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের করোনারি কেয়ার ইউনিটে (সিসিইউ) ভর্তি করা হয়েছে  নাট্যকার-অভিনেতা মান্নান হীরাকে। আগের তুলনায় বর্তমানে তার শারীরিক অবস্থা কিছুটা ভালো। আজ সোমবার দুপুরে মুঠোফোনে রাইজিংবিডিকে এ তথ্য জানিয়েছেন আরণ্যক নাট্যদলের সদস্য অপু মেহেদী।  

বর্তমানে হাসপাতালে অবস্থান করছেন অপু মেহেদী। সেখান থেকে রাইজিংবিডিকে তিনি বলেন, ‘আজ সোমবার সকালে হৃদরোগে আক্রান্ত হন হীরা ভাই। তারপর তাৎক্ষণিকভাবে তাকে নগরীর হলি ফ্যামিলি হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে সিসিইউ-এর সাপোর্ট না থাকায় বঙ্গবন্ধু মেডিক্যাল হাসপাতালে ভর্তি করা হয়েছে। এখন সিসিইউতে চিকিৎসাধীন রয়েছেন। এখনো বিপদ মুক্ত নন তবে আগের চেয়ে শারীরিক অবস্থা কিছুটা ভালো।’  

দীর্ঘ সময় ধরে মঞ্চ আর ছোট পর্দায় কাজ করেছেন মান্নান হীরা। তিনি নির্মাণ করেছেন দুটি শিশুতোষ স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র। এ দুটি সিনেমার নাম ‘গরম ভাতের গল্প’ ও ‘একাত্তরের রংপেনসিল’। এরপর শিশুতোষ গল্প নিয়ে নির্মাণ করেন পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্র ‘একাত্তরের ক্ষুদিরাম’। ঢাকার প্রথম সারির নাটকের দল আরণ্যকের সভাপতির দায়িত্ব পালন করেছেন মান্না হীরা।



রাইজিংবিডি/ঢাকা/১৭ ডিসেম্বর ২০১৮/শান্ত/ফিরোজ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়