ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

ইউটিউব মাতাচ্ছে ‘ঘেটু চাচা’

রাহাত সাইফুল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:৫৭, ১৭ ডিসেম্বর ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ইউটিউব মাতাচ্ছে ‘ঘেটু চাচা’

বিনোদন প্রতিবেদক : ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা আ খ ম হাসান। টেলিভিশন নাটক-টেলিফিল্মের পাশাপাশি ইউটিউবের জন্য নির্মিত নাটকেও অভিনয় করছেন তিনি। তারই ধারাবাহিকতায় ‘ঘেটু চাচা’ নাটকে অভিনয় করলেন এই অভিনেতা। এটি প্রযোজনা করেছে সৃষ্টি মাল্টিমিডিয়া।

সম্প্রতি প্রযোজনা প্রতিষ্ঠান সৃষ্টি মাল্টিমিডিয়ার অফিশিয়াল ইউটিউব চ্যানেলে নাটকটি মুক্তি দেয়া হয়েছে। মুক্তির পর বেশ সাড়া ফেলেছে এটি। মুক্তির প্রথম দিনেই ১ লাখের বেশি বার দেখা হয় নাটকটি। এ প্রতিবেদন লেখা পর্যন্ত নাটকটি দেখা হয়েছে ২২ লাখের বেশিবার।

রুহুল আমিন পথিকের রচনায় নাটকটি নির্মাণ করেছেন জনপ্রিয় নির্মাতা নয়ন মিলটন। এতে আ খ ম হাসান ছাড়াও অভিনয় করেছেন জনপ্রিয় অভিনয়শিল্পী এ্যানি খান, ফারজানা রিক্তা, নয়ন বাবু, সঞ্জীব আহমেদ, খায়রুল আলম, লতিফ খানসহ আরো অনেকে।

নাটকটি নিয়ে আশাবাদ ব্যক্ত করে নির্মাতা নয়ন মিলটন বলেন, ‘‘ঘেটু চাচা’ নাটকটির গল্প অনেক সুন্দর। নাটকটি প্রকাশের পর সবাই প্রশংসা করছেন। এছাড়াও ইউটিউবে ভিউ সংখ্যাও বাড়ছে। দর্শকদের কাছ থেকে অনেক ভালো সাড়া পাচ্ছি।’’

প্রযোজনা প্রতিষ্ঠান সৃষ্টি মাল্টিমিডিয়ার অফিসিয়াল ইউটিউব চ্যানেলে খুব শিগগির আরো নতুন কিছু নাটক মুক্তি দেওয়া হবে বলেও জানান এই নির্মাতা।

দেখুন : ‘ঘেটু চাচা’ নাটক।


 

রাইজিংবিডি/ঢাকা/১৭ ডিসেম্বর ২০১৮/রাহাত/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়