ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

নায়ক ফারুকের জনসভায় তারকারা

রাহাত সাইফুল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৫২, ১৯ ডিসেম্বর ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
নায়ক ফারুকের জনসভায় তারকারা

বিনোদন প্রতিবেদক : চিত্রনায়ক, পরিচালক, প্রযোজক, রাজনৈতিক ব্যক্তিত্ব-একাধিক পরিচয়ে পরিচিত তিনি। সব ছাপিয়ে ভক্তদের কাছে তার বড় পরিচয় তিনি ‘মিয়া ভাই’। একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঢাকা-১৭ (গুলশান-বনানী) আসন থেকে আওয়ামী লীগের মনোনয়ন পেয়ে নির্বাচনে লড়ছেন। ইতোমধ্যে গণসংযোগ শুরু করেছেন তিনি। প্রতি দিনই ঢাকা-১৭ আসনের বিভিন্ন এলাকায় পথসভা ও লিফলেট বিতরণ করছেন।

আজ বুধবার রাজধানীর ভাসানটেকে জনসভা করছেন তিনি। তার সঙ্গে রয়েছন ঢাকাই চলচ্চিত্রের তারকারা। এই তালিকায় রয়েছেন- নিপূণ, ড্যানি সিডাক, জায়েদ খান, জয় চৌধুরী। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত রয়েছেন বাংলাদেশ আওয়ামী লীগের স্থায়ী কমিটির সদস্য শেখ ফজলুল করিম সেলিম। এছাড়া স্থানীয় আওয়ামী লীগের সভাপতি, ওয়ার্ড কমিশনারসহ স্থানীয় নেতৃবৃন্দ।

এছাড়া চলচ্চিত্রশিল্পীদের নিয়ে ঢাকা ১৭-এর বিভিন্ন এলাকায় র‌্যালি করবেন বলেও রাইজিংবিডিকে জানান ফারুক।

ঢাকা-১৭ আসনে নায়ক ফারুক ছাড়াও জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ, ধানের শীষ প্রতীক নিয়ে আন্দালিব রহমান পার্থ, সিংহ প্রতীক নিয়ে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নাজমুল হুদাসহ মোট ১০ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।

নায়ক ফারুক স্কুল জীবন থেকেই আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে সম্পৃক্ত। ১৯৬৬ সালে ছয় দফা আন্দোলনে যোগ দেন। ১৯৭১ সালে বাংলাদেশের মহান মুক্তিযুদ্ধে অংশগ্রহণ করেন। তিনি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্নেহভাজন ছিলেন। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান তাকে চলচ্চিত্রে অভিনয়ের জন্য অনুপ্রাণিত করেছিলেন।



রাইজিংবিডি/ঢাকা/১৯ ডিসেম্বর ২০১৮/রাহাত/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়