ঢাকা, বৃহস্পতিবার, ৪ মাঘ ১৪২৫, ১৭ জানুয়ারি ২০১৯
Risingbd
সর্বশেষ:

সাইফ কন্যার সঙ্গে অভিনয়ে আগ্রহী হাশমি

মারুফ খান : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৯-০১-১১ ২:০০:০৮ পিএম     ||     আপডেট: ২০১৯-০১-১১ ৩:৫৮:৪১ পিএম
সারা আলী খান ও ইমরান হাশমি

বিনোদন ডেস্ক : সাইফ আলী খান ও অমৃতা সিং দম্পতির মেয়ে সারা আলী খান। গত বছর বলিউডে তার অভিষেক হয়েছে। এরপর থেকেই সবার প্রশংসায় ভাসছেন তিনি।

বর্তমানে একাধিক নতুন সিনেমায় অভিনয়ের প্রস্তাব পেয়েছেন সারা। শোনা যাচ্ছে, বরুণ ধাওয়ানের সঙ্গে কুলি নম্বর ওয়ান সিনেমার রিমেকেও দেখা যেতে পারে। এছাড়া অনেকেই তার সঙ্গে জুটি বেঁধে অভিনয় করার আগ্রহ প্রকাশ করছেন।

এখনো সারা আলী খানের কোনো সিনেমা দেখেননি অভিনেতা ইমরান হাশমি। তবে সাইফ কন্যার সঙ্গে পর্দায় অভিনয় করতে আগ্রহী তিনি। এ প্রসঙ্গে আশিক বানায়া আপনে সিনেমাখ্যাত এই অভিনেতা বলেন, ‘যদিও আমি এখনো তার কোনো সিনেমা দেখি নি তবে আমার বন্ধু ও পরিবারের সদস্যরা তার অভিনয়ের প্রশংসা করেছেন। ভবিষ্যতে তার সঙ্গে অভিনয়ের ইচ্ছে রয়েছে।’

ইমরান হাশমি অভিনীত পরবর্তী সিনেমা হোয়াই চিট ইন্ডিয়া। ভারতের শিক্ষাক্ষেত্রে দুর্নীতি নিয়ে এ সিনেমার গল্প তৈরি। এতে একজন প্রতারকের ভূমিকায় রয়েছেন হাশমি। সিনেমাটিতে আরো অভিনয় করছেন শ্রেয়া ধনন্তরি। আগামী ১৮ জানুয়ারি মুক্তি পাবে সিনেমাটি।

অন্যদিকে গত ডিসেম্বরে মুক্তি পায় সারার প্রথম সিনেমা কেদারনাথ ও দ্বিতীয় সিনেমা সিম্বা। বক্স অফিসে সিনেমা দুটির সফলতার পাশাপাশি অভিনয়ের জন্য দর্শক-সমালোচকের ভূয়সী প্রশংসা পেয়েছেন সারা। ইতোমধ্যে একাধিক নতুন সিনেমায় তার চুক্তিবদ্ধ হওয়ার কথা শোনা যাচ্ছে। এছাড়া ইমতিয়াজ আলীর লাভ আজ কাল সিনেমার সিক্যুয়েল কার্তিক আরিয়ানের বিপরীতে সারাকে দেখা যাবে বলে বলিপাড়ায় গুঞ্জন চাউর হয়েছে।



রাইজিংবিডি/ঢাকা/১১ জানুয়ারি ২০১৯/মারুফ/শান্ত  

Walton Laptop
 
     
Marcel
Walton AC