ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪২৬, ২৬ জুন ২০১৯
Risingbd
সর্বশেষ:

পূজা-আদৃতের অম্ল-মধুর প্রেম (ভিডিও)

আমিনুল ইসলাম শান্ত : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০১-১১ ৩:৫৬:০৫ পিএম     ||     আপডেট: ২০১৯-০১-১২ ৮:১৮:১১ এএম
পূজা চেরি, আদৃত
Walton AC 10% Discount

বিনোদন ডেস্ক : বাংলাদেশের আলোচিত অভিনেত্রী পূজা চেরি। ২০১৬ সালে কলকাতার অভিনেতা আদৃতের সঙ্গে জুটি বেঁধেছিলেন ‘নূরজাহান’ সিনেমায়। দ্বিতীয়বারের মতো ‘প্রেম আমার টু’ সিনেমায় আদৃতের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছেন। কলকাতার বিদুলা ভট্টাচার্য পরিচালিত সিনেমাটির ট্রেইলার প্রকাশের পর বেশ প্রশংসা কুড়িয়েছে। এবার মুক্তি পেয়েছে সিনেমাটির টাইটেল সং।

‘এলোমেলো কিছু ইচ্ছে/ভেসে যাচ্ছে তোর হাওয়ায়/পাখিগুলো টলোমলো যেন হাঁটছে তোর নেশায়’ এমন কথার গানটি লিখেছেন কলকাতার অন্যমন। সভ্যর সংগীতায়োজনে রোমান্টিক ঘরানার গানটিতে কণ্ঠ দিয়েছেন কুনাল গাঞ্জাওয়ালা। এর কোরিওগ্রাফি করেছেন বাবা যাদব ও জয়েশ প্রধান।

কলেজে একসঙ্গে ক্লাস করা, খুনসুটি, বাসার ছাদে মান-অভিমান, সবুজের মাঠে হারিয়ে যাওয়া-এমন নানা ঘটনার মধ্য দিয়ে এগিয়েছে গানটি। এতে আদৃত-পূজার চঞ্চল ও রোমান্টিক জীবন দেখা যায়। যেখানে পরস্পর প্রেমে মশগুল। তাদের অম্ল-মধুর প্রেমের রসায়ন মনকে নাড়িয়ে তোলে। আর আদৃত-পূজার সাবলীল অভিব্যক্তি প্রশংসার দাবিদার। 

কলকাতার দর্শকপ্রিয় সিনেমা ‘প্রেম আমার’। রাজ চক্রবর্তী পরিচালিত এ সিনেমায় জুটি বেঁধে অভিনয় করেছিলেন সোহম চক্রবর্তী ও পায়েল। দীর্ঘ ৯ বছর পর নির্মিত হয়েছে সিনেমাটির সিক্যুয়েল ‘প্রেম আমার টু’। এটি যৌথভাবে প্রযোজনা করেছে বাংলাদেশের জাজ মাল্টিমিডিয়া ও কলকাতার রাজ চক্রবর্তী প্রোডাকশনস।

পূজা-আদৃত ছাড়া সিনেমাটিতে আরো অভিনয় করেছেন প্রবীর দাস, তুলিকা বসু, সৃষ্টি পাণ্ডে, নাদের চৌধুরী, চম্পা প্রমুখ। চলতি মাসে সিনেমাটি মুক্তির কথা রয়েছে।

দেখুন : ‘প্রেম আমার’ গানটি।

 

রাইজিংবিডি/ঢাকা/১১ জানুয়ারি ২০১৯/শান্ত/মারুফ

Walton AC
     
Walton AC
Marcel Fridge