ঢাকা, মঙ্গলবার, ৫ চৈত্র ১৪২৫, ১৯ মার্চ ২০১৯
Risingbd
সর্বশেষ:

‘রেস’ ফ্র্যাঞ্চাইজিতে ফিরছেন সাইফ?

মারুফ খান : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৯-০১-১৩ ৮:০৫:৫০ এএম     ||     আপডেট: ২০১৯-০১-১৩ ১:২১:৩৬ পিএম
সাইফ আলী খান

বিনোদন ডেস্ক : বলিউড অভিনেতা সাইফ আলী খান। জনপ্রিয় ‘রেস’ ফ্র্যাঞ্চাইজির প্রথম দুই সিনেমায় দেখা যায় তাকে। বক্স অফিসে সফলও হয় সিনেমা দুটি। কিন্তু তৃতীয় কিস্তি থেকে বাদ পড়েন এ অভিনেতা।

তবে রেস ফ্র্যাঞ্চাইজির পরবর্তী কিস্তি অর্থাৎ রেস-ফোর সিনেমায় দেখা যেতে পারে সাইফকে। প্রযোজক রমেশ তাওরানি এ অভিনেতাকে আবারো ফ্র্যাঞ্চাইজিতে ফেরাতে চাইছেন। ইতোমধ্যে এ বিষয়ে যোগাযোগও শুরু করেছেন তিনি। এমনটাই জানিয়েছে ভারতীয় একটি সংবাদমাধ্যম। তবে সাইফ ফিরলে এ সিনেমায় সালমান খান থাকবেন কিনা এ নিয়েও চলছে জল্পনা।

গত বছর ঈদুল ফিতর উপলক্ষে মুক্তি পায় রেস-থ্রি। এতে অভিনয় করেন-সালমান খান, অনিল কাপুর, ববি দেওল, জ্যাকলিন ফার্নান্দেজ, ডেইজি শাহ প্রমুখ। সিনেমাটি পরিচালনা করেন রেমো ডিসুজা।

প্রথম দিনে রেস-থ্রি আয় করে ২৯.১৭ কোটি রুপি। ঈদের দিনে সবচেয়ে বেশি আয়ের রেকর্ড গড়ে রেস-থ্রি। ৩৮.১৪ কোটি রুপি আয় করে সিনেমাটি। এছাড়া বজরঙ্গি ভাইজান, সুলতানটাইগার জিন্দা হ্যায় সিনেমার পর মাত্র তিনদিনে একশ কোটি রুপি আয়ের মাইলফলক অর্জন করা সালমানের চতুর্থ সিনেমা রেস-থ্রি। প্রায় দুই শ কোটি রুপি বাজেটের সিনেমাটি ভারতীয় বক্স অফিসে ১৮০ কোটি এবং বিশ্বজুড়ে ৩০০ কোটি রুপি আয় করে। কিন্তু প্রত্যাশা অনুযায়ী বক্স অফিসে বেশি আয় করতে পারেনি সিনেমাটি। এছাড়া দর্শক ও সমালোচকদের মন কাড়তেও ব্যর্থ এটি।

সাইফ অভিনীত সর্বশেষ সিনেমা বাজার। বর্তমানে স্যাকরেড গেমস ওয়েব সিরিজের দ্বিতীয় সিজনের শুটিং করছেন সাইফ। এছাড়া হান্টার সিনেমায় দেখা যাবে তাকে।

 

 

 

রাইজিংবিডি/ঢাকা/১৩ জানুয়ারি ২০১৯/মারুফ/ফিরোজ

Walton Laptop
 
     
Walton AC