ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

‘শ্রীদেবী’ নাম নিয়ে বিতর্কে প্রিয়া

মারুফ খান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:১১, ১৬ জানুয়ারি ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
‘শ্রীদেবী’ নাম নিয়ে বিতর্কে প্রিয়া

প্রিয়া প্রকাশ ভারিয়ার

বিনোদন ডেস্ক : ভারতের মালায়ালাম সিনেমার অভিনেত্রী প্রিয়া প্রকাশ ভারিয়ার। ওরু আদার লাভ সিনেমার ‘মানিক্য মালরায়া পুভি’গানে কাজল নয়না এ অভিনেত্রীর চোখের ইশারা আর হাসির জাদুতে মুগ্ধ হন দর্শক। ফেসবুক, ইউটিউব, টুইটার, ইনস্টাগ্রামসহ সবখানেই ভাইরাল হন এ অভিনেত্রী।

প্রিয়া অভিনীত প্রথম বলিউড সিনেমা শ্রীদেবী বাংলো। কিন্তু সিনেমা মুক্তির আগেই বিতর্কে জড়ালেন এই অভিনেত্রী। সম্প্রতি প্রকাশিত হয় সিনেমাটির ট্রেইলার। ১ মিনিট ৪৯ সেকেন্ড দৈর্ঘ্যের এই ট্রেইলারে দেখা যায়-প্রিয়া একজন নিঃসঙ্গ অভিনেত্রী। এর শেষে দেখানো হয়েছে, বাথটাবে মৃত্যু হয় তার। যার সঙ্গে অভিনেত্রী শ্রীদেবীর মৃত্যুর অনেকটা মিল রয়েছে।

ট্রেইলার প্রকাশের পর থেকেই সামাজিক যোগাযোগমাধ্যমে সমালোচনার ঝড় ওঠে। শ্রীদেবীর মতো অভিনেত্রীর মৃত্যুর ঘটনাকে পুঁজি করে এমন সিনেমা নির্মাণের জন্য অনেকেই ক্ষোভ প্রকাশ করেছেন। এদিকে প্রিয়া ও সিনেমাটির পরিচালক প্রশান্ত মাম্বুলির বিরুদ্ধে আইনি নোটিশ পাঠিয়েছেন শ্রীদেবীর স্বামী বনি কাপুর। ভারতীয় একটি সংবাদমাধ্যম এ তথ্য জানিয়েছে।

নোটিশ পাওয়ার কথা টুইট করে স্বীকার করেছেন পরিচালক প্রশান্ত মাম্বুলি। তিনি লিখেছেন ‘‌এই আইনি নোটিশের জবাব আমরা দেব। আগেই বনি কাপুরকে জানিয়েছিলাম সিনেমাটির নাম শ্রীদেবী রাখা হয়েছে ঠিকই তবে এর সঙ্গে শ্রীদেবীর মৃত্যুর কোনো সম্পর্ক নেই। পুরোটাই একটা সাসপেন্স থ্রিলার। শুধু শ্রীদেবী নামটির মিল ছাড়া আর কোনো কিছুরই মিল নেই। তবে দক্ষিণ ভারতে শ্রীদেবী নামটি ভীষণ প্রচলিত। এ কারণেই সিনেমার নাম এটা রাখা হয়েছে।’

এদিকে ১৯ বছর বয়সি প্রিয়া প্রকাশ এ বিষয়ে কোনো বিবৃতি প্রদান করেননি। এ অভিনেত্রীর বাবা সংবাদমাধ্যমে জানিয়েছেন, পরিচালক ও প্রযোজক বিষয়টি নিয়ে পদক্ষেপ নেবেন।

গত বছর ২৪ ফেব্রুয়ারি মারা যান শ্রীদেবী। প্রাথমিকভাবে জানা যায়, হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন তিনি। পরবর্তী সময়ে শ্রীদেবীর ময়নাতদন্ত ও ফরেনসিক রিপোর্ট হাতে পেয়ে দুবাই পুলিশ জানায়, হৃদরোগে নয়, দুবাইয়ের জুমেইরাহ এমিরেটস টাওয়ারে বাথরুমের বাথটাবের পানিতে দম আটকে মৃত্যু হয়েছে এ অভিনেত্রীর। ননদের ছেলের বিয়েতে অংশ নিতে দুবাই গিয়েছিলেন শ্রীদেবী।

দেখুন : ‘শ্রীদেবী বাংলো’ সিনেমার ট্রেইলার




রাইজিংবিডি/ঢাকা/১৬ জানুয়ারি ২০১৯/মারুফ/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়