ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

বাড়ি খুঁজছেন অর্জুন-মালাইকা

মারুফ খান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:৪২, ১৯ জানুয়ারি ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
বাড়ি খুঁজছেন অর্জুন-মালাইকা

অর্জুন কাপুর ও মালাইকা আরোরা

বিনোদন ডেস্ক : বলিপাড়ায় অর্জুন কাপুর ও মালাইকা আরোরার প্রেমের গুঞ্জন অনেকদিন থেকেই উড়ছে। প্রায়ই বিভিন্ন অনুষ্ঠানে একসঙ্গে হাজির হচ্ছেন তারা।

এদিকে বিয়ের পরিকল্পনাও নাকি করছেন এ জুটি। গুঞ্জন শোনা যাচ্ছে, চলতি বছরই গাঁটছড়া বাঁধবেন তারা। সেই সঙ্গে চলছে সংসার পাতার প্রস্তুতিও। এ জন্য বাড়ি খোঁজা শুরু করেছেন অর্জুন-মালাইকা।

এ প্রসঙ্গে একটি সূত্র ভারতীয় এক সংবাদমাধ্যমে বলেন, ‘বিয়ের পর থাকার জন্য একটি বাড়ি চাইছেন অর্জুন-মালাইকা, এজন্য রিয়েল এস্টেট কোম্পানির সঙ্গে যোগাযোগ করছেন তারা।’

গুঞ্জন চাউর হলেও প্রেমের সম্পর্ক নিয়ে এখনো সরাসরি মুখ খোলেননি অর্জুন-মালাইকা। তবে কফি উইথ করন অনুষ্ঠানে হাজির হয়ে মালাইকার সঙ্গে তার প্রেমের গুঞ্জন নিয়ে অর্জুন কাপুর জানান, তিনি প্রেমের সম্পর্কে রয়েছেন কিন্তু কার সঙ্গে সম্পর্কে আছেন তা বলেননি। তবে বিয়ের বিষয়ে তিনি বেশ আগ্রহী তাও জানিয়েছিলেন।

২০১৭ সালে নির্মাতা-অভিনেতা আরবাজ খানের সঙ্গে দীর্ঘ দাম্পত্য জীবনের ইতি টানেন মালাইকা আরোরা। তখন গুঞ্জন শোনা যায়, ৩৩ বছর বয়সি বলিউড অভিনেতা অর্জুন কাপুরের সঙ্গে প্রেমের সম্পর্কে রয়েছেন ৪৫ বছর বয়সি মালাইকা। আর তার কারণে আরবাজ-মালাইকা দম্পতির বিচ্ছেদ হয়েছে।



রাইজিংবিডি/ঢাকা/১৯ জানুয়ারি ২০১৯/মারুফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়