ঢাকা, রবিবার, ১০ চৈত্র ১৪২৫, ২৪ মার্চ ২০১৯
Risingbd
সর্বশেষ:

স্টার্লিং-সানের গোলে ম্যানসিটির সহজ জয়

শামীম হোসেন পাটোয়ারি : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৯-০১-২০ ১০:৩৬:৫৯ পিএম     ||     আপডেট: ২০১৯-০১-২০ ১০:৪৫:২৬ পিএম

ক্রীড়া ডেস্ক : ইংলিশ প্রিমিয়ার লিগে হাডার্সফিল্ড টাউনের বিপক্ষে সহজ জয় পেয়েছে ম্যানচেস্টার সিটি। রহিম স্টার্লিং ও লেরয় সানেদের গোলে এ জয়ে টেবিলের শীর্ষে থাকা লিভারপুলের সঙ্গে ব্যবধান কমিয়েছে পেপ গার্দিওলার দলটি।

আজ রোববার দ্য জন স্মিথ স্টেডিয়ামে ম্যানসিটিকে স্বাগত জানায় হাডার্সফিল্ড টাউন। প্রতিপক্ষের মাঠে রহিম স্টার্লিং, দানিলো ও লেরয় সানের গোলে ভর করে ৩-০ ব্যবধানে জয় পেয়েছে সিটিজেনরা।

গত মৌসমে লিগ শিরোপা জয়ী ম্যানসিটি হাডার্সফিল্ডের মাঠে প্রথম গোল করে এবার স্পর্শ করেছে অসাধারন এক মাইলফলক। ইউরোপের শীর্ষ পাঁচ লিগে প্রথম দল হিসেবে সব ধরনের প্রতিযোগিতায় একশ গোলের দেখা পেল দলটি।

প্রতিপক্ষের মাঠের ম্যাচের ১৮ মিনিটে দানিলোর জোরালো শট হেডে বিপদমুক্ত করতে গিয়ে নিজেদের জালে জড়ান ক্রিস্টোফার শিন্ডলার। এর মধ্য দিয়ে এ মৌসুমে শততম গোলটি পেয়ে যায় সিটি। সব প্রতিযোগিতায় মাত্র ৩৫ ম্যাচে এই মাইলফলকে পৌঁছে তারা। 

বিরতির পর ম্যাচের ৫৪ মিনিটে লেরয় সানের চমৎকার ক্রসে রহিম স্টার্লিংয়ের হেডে ব্যবধান দ্বিগুন হয় সিটির। তার দুই মিনিট পর হাডার্সফিল্ডের জালে শেষবারের মতো বল পাঠান সানে। 

লিগে এ জয়ের পর ২৩ ম্যাচে ৫৬ পয়েন্ট নিয়ে ইংলিশ লিগ টেবিলের দ্বিতীয় স্থানে ম্যানসিটি। সমান ম্যাচে তাদের চেয়ে ৪ পয়েন্ট এগিয়ে টেবিলের শীর্ষে রয়েছে ইয়ুর্গেন ক্লুপের লিভারপুল।



রাইজিংবিডি/ঢাকা/ ২০ জানুয়ারি ২০১৯/শামীম

Walton Laptop
 
     
Walton AC