ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪২৬, ১৯ এপ্রিল ২০১৯
Risingbd
সর্বশেষ:

প্রিয়ার অতিথি আল্লু অর্জুন

আমিনুল ইসলাম শান্ত : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০১-২২ ৮:০৭:২২ এএম     ||     আপডেট: ২০১৯-০১-২২ ১২:৫১:৫৪ পিএম

বিনোদন ডেস্ক : ‘মানিক্য মালরায়া পুভি’ গানে ভারতের মালায়ালাম সিনেমার অভিনেত্রী প্রিয়া প্রকাশ ভারিয়ারের ভ্রু কাঁপানোর দৃশ্যটি সবার হৃদয় হরণ করে। কাজল নয়না এ অভিনেত্রীর চোখের ইশারা আর হাসির জাদুতে মুগ্ধ হন অসংখ্য দর্শক। তার অভিনীত প্রথম মালায়ালাম ভাষার ‘ওরু আদার লাভ’ সিনেমার গান এটি। গানটি প্রকাশের পর ফেসবুক, ইউটিউব, টুইটার, ইনস্টাগ্রামসহ সবখানেই ভাইরাল হন এ অভিনেত্রী।

এবার সেই প্রিয়ার অতিথি হিসেবে হাজির হবেন ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেতা আল্লু অর্জুন। মালায়ালাম ভাষার ‘ওরু আদার লাভ’ সিনেমাটি তেলেগু ভাষায় ডাবিং করা হয়েছে। ‘লাভারস ডে’ নামে সিনেমাটি আগামী ১৪ ফেব্রুয়ারি (বিশ্ব ভালোবাসা দিবস) মুক্তি পাবে। এ উপলক্ষে আগামী ২৩ জানুয়ারি হায়দরাবাদের জেআরসি কনভেনশন সেন্টারে অডিও লঞ্চিংয়ের আয়োজন করা হয়েছে। আর এতে অতিথি হিসেবে উপস্থিত থাকবেন আল্লু অর্জুন। এবারই প্রথম স্টাইলিশ অভিনেতা আল্লু অর্জুনের সঙ্গে এক মঞ্চে দাঁড়াবেন প্রিয়া প্রকাশ। ভারতীয় একটি সংবাদমাধ্যম এ তথ্য জানিয়েছে।

এ প্রসঙ্গে আল্লু অর্জুন এক টুইট বার্তায় লিখেন, ‘সম্প্রতি সেই চমৎকার ভিডিওটি আমি দেখেছি। এটি সরলতার শক্তি। এটি ভালোবাসা।’ এরপর হ্যাশ ট্যাগ দিয়ে ‘ওরু আদার লাভ’ লিখেন এই অভিনেতা।




রাইজিংবিডি/ঢাকা/২২ জানুয়ারি ২০১৯/শান্ত/মারুফ

Walton Laptop
     
Walton AC
Marcel Fridge