ঢাকা     মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১০ ১৪৩১

পিয়াল হাসানের ‘জন্মদাত্রী’

আমিনুল ইসলাম শান্ত || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:১৩, ২২ জানুয়ারি ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
পিয়াল হাসানের ‘জন্মদাত্রী’

বিনোদন ডেস্ক : শ্রোতাপ্রিয় কণ্ঠশিল্পী পিয়াল হাসান। অসংখ্য জনপ্রিয় গান উপহার দিয়েছেন তিনি। সম্প্রতি ‘জন্মদাত্রী’ শিরোনামে একটি গানে কণ্ঠ দিয়েছেন এ গায়ক। গানটির কথা লিখেছেন সৈয়দ দুলাল। সুর ও সংগীতায়োজন করেছেন শিশির।

সন্তানের প্রতি মায়ের ভালোবাসা আর মায়ের প্রতি সন্তানের অবহেলার বিষয়বস্তু নিয়ে নির্মিত হয়েছে একক নাটক ‘জন্মদাত্রী’। এ নাটকেই ব্যবহার করা হয়েছে গানটি। মোসাব্বের হোসেন মুইদের গল্প অবলম্বনে নাটকটি নির্মাণ করেছেন আহমেদ জিহাদ।

ইতিমধ্যে ‘জন্মদাত্রী’ গানটি পিয়াল হাসানের ইউটিউব চ্যানেলে মুক্তি পেয়েছে। খুব শিগগির নাটকটিও দর্শকদের জন্য উন্মুক্ত করা হবে।

গানটিতে দেখা যায়, একজন ছেলে বিয়ের আগে মায়ের প্রতি কতটা যত্নশীল আর বিয়ের পর কতটা নির্মম। বউয়ের কথায় মাকে বৃদ্ধাশ্রমে রেখে আসা একটি ছেলের নির্মমতা উঠে এসেছে এই গল্পে। এতে অভিনয় করেছেন- সরকার, সাদমান প্রত্যয়, নুসরাত জাহান নিপাসহ অনেকে।

সংগীতশিল্পী পিয়াল হাসান বলেন, ‘জন্মদাত্রী একটি অন্য স্বাদের গান। ভক্তরা গানটিতে ইমোশনাল একটি অ্যাটাচমেন্ট খুঁজে পাবেন। নির্মাতা অনেক যত্ন নিয়ে এটি তৈরি করেছেন। আশা করি, গানটি শ্রোতা-দর্শকদের প্রত্যাশা পূরণ করবে।’




রাইজিংবিডি/ঢাকা/২২ জানুয়ারি ২০১৯/শান্ত/মারুফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়