ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

বলিউডে পরেশ রাওয়ালের ছেলে

মারুফ খান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৩১, ২২ জানুয়ারি ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
বলিউডে পরেশ রাওয়ালের ছেলে

পরেশ ও আদিত্য রাওয়াল

বিনোদন ডেস্ক : বলিউড অভিনেতা পরেশ রাওয়াল ও অভিনেত্রী স্বরূপ সম্পত দম্পতির ছেলে আদিত্য রাওয়াল। বমফাড় সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখতে চলেছেন তিনি।

গত বছর ভারতের কানপুরে বমফাড় সিনেমাটির শুটিং হয়েছে। এখন পোস্ট প্রোডাকশনের কাজ চলছে। এটি পরিচালনা করছেন রঞ্জন চান্ডেল। এতে আদিত্য রাওয়েলের বিপরীতে অভিনয় করছেন তেলেজু ভাষার অর্জুন রেড্ডি সিনেমাখ্যাত অভিনেত্রী শালিনি পান্ডে।

সিনেমাটির পরিবেশনা করছেন অনুরাগ কাশ্যপ। ভারতীয় একটি সংবাদমাধ্যমে তিনি বলেন, ‘রঞ্জন অনেকদিন থেকে লেখক ও সহকারী হিসেবে আমার সঙ্গে কাজ করছেন। প্রযোজক অজয় রাই ও আমি এর আগে গুলালদেব ডি সিনেমায় কাজ করেছি। প্রযোজক অজয়, প্রদীপ কুমার ও অ্যালান ম্যাকঅ্যালেক্সের সঙ্গে প্রজেক্টটির সঙ্গে আমি রয়েছি।’

সিনেমায় নতুন জুটিকে নেয়া প্রসঙ্গে পরিচালক রঞ্জন বলেন, ‘আমরা কয়েকজন অভিজ্ঞ অভিনয়শিল্পীর সঙ্গে যোগাযোগ করেছিলাম কিন্তু শেষ পর্যন্ত তাদের চূড়ান্ত করি। শালিনি দক্ষিণে কিছু সিনেমা করেছে কিন্তু হিন্দি সিনেমায় এটিই তার প্রথম কেন্দ্রীয় চরিত্র। অন্যদিকে আদিত্য চলচ্চিত্র পরিবার থেকে এসেছে। তার মা-বাবা দুজনই বড় তারকা, তবুও সে আমার লক্ষ্য অনুযায়ী কাজ করেছে। শুটিং শুরুর আগে আমরা একমাস ওয়ার্কশপ করি, তখন আদিত্য আমার কাজে সহযোগিতা করেছে। তারা দুজনই অনেক ভালো অভিনয়শিল্পী এবং প্রজেক্টটির সঙ্গে পুরোপুরি সম্পৃক্ত ছিল।’

সিনেমার নাম প্রসঙ্গে পরিচালক জানান, এটি উত্তর ভারতের একটি আঞ্চলিক শব্দ, যার অর্থ বিস্ফোরণ। এটি দ্বারা দুই কেন্দ্রীয় চরিত্র ও তাদের পৃথিবীকে বোঝানো হয়েছে। একটি প্রেমের গল্প নিয়ে নির্মিত সিনেমাটি চলতি বছর মুক্তির কথা রয়েছে। তবে এখনো মুক্তির তারিখ চূড়ান্ত হয়নি।




রাইজিংবিডি/ঢাকা/২২ জানুয়ারি ২০১৯/মারুফ/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়