ঢাকা, শনিবার, ১১ ফাল্গুন ১৪২৫, ২৩ ফেব্রুয়ারি ২০১৯
Risingbd
সর্বশেষ:

ননদের চোখে ব্যক্তি ঐশ্বরিয়া

আমিনুল ইসলাম শান্ত : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৯-০১-২৩ ১১:০০:০১ এএম     ||     আপডেট: ২০১৯-০১-২৩ ১:২১:৩২ পিএম

বিনোদন ডেস্ক : জনপ্রিয় বলিউড অভিনেত্রী ঐশ্বরিয়া রাই বচ্চন। ‘গুরু’ সিনেমার শুটিংয়ের সময় অভিষেক বচ্চনের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়ান এই অভিনেত্রী। পরবর্তীতে ২০০৭ সালের ২০ এপ্রিল বিবাহবন্ধনে আবদ্ধ হন ঐশ্বরিয়া-অভিষেক। তাদের সংসারে আরাধ্য নামে একটি কন্যা সন্তান রয়েছে।

বিয়ের আগে থেকেই ঐশ্বরিয়াকে পছন্দ করতেন তার ননদ শ্বেতা বচ্চন। বিয়ের পর ননদ-ভাবির সম্পর্ক আরো ভালো হয়েছে। সম্প্রতি ভাবি ঐশ্বরিয়া রাইয়ের ভালো ও মন্দ দিক নিয়ে কথা বলেছেন শ্বেতা বচ্চন। করন জোহরের ‘কফি উইথ করন’ অনুষ্ঠানে অভিষেক বচ্চনের সঙ্গে হাজির হয়েছিলেন শ্বেতা।

এ সময় ঐশ্বরিয়ার ভালো দিক প্রসঙ্গে শ্বেতা বলেন, ‘সে আত্মনির্ভরশীল, শক্ত মনোবলের অধিকারী ও চমৎকার একজন মা।’ আর অপছন্দের বিষয়ে তিনি বলেন, ‘ফোন কল এবং মেসেজ সহজে ব্যাক করে না।’ এ সময় আরো জানতে চাওয়া হয় ঐশ্বরিয়ার কোন দিকটি আপনার অপছন্দ? এমন প্রশ্নের উত্তরে শ্বেতা বলেন, ‘তার টাইম ম্যানেজমেন্ট’।

একইভাবে অভিষেক বচ্চনের বিষয়ে জানতে চাইলে শ্বেতা বলেন, ‘তার বিশ্বস্ততা ও পরিবারের প্রতি দায়িত্ববোধ আমার বেশি পছন্দ (এটা শুধু বচ্চন পরিবারের পুত্র হিসেবে নয়, একজন স্বামী হিসেবেও)। আর খারাপ দিক হলো-সে ভাবে সে সব জানে। তবে তার সেন্স অব হিউমার আমার ভালো লাগে।’ 

ঐশ্বরিয়া রাই বচ্চন অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘ফ্যানি খান’। ২০১৮ সালের ৩ আগস্ট মুক্তি পায় সিনেমাটি। অতুল মাঞ্জরেকার পরিচালিত সিনেমাটিতে আরো অভিনয় করেন অনিল কাপুর, রাজকুমার রাও প্রমুখ। অন্যদিকে সাবেক মডেল ও সঞ্চালক শ্বেতা বচ্চন লেখালেখিও করেন। ‘প্যারাডাইস টাওয়ার’ নামে একটি উপন্যাস লিখেছেন তিনি। এটি তার লেখা প্রথম উপন্যাস। গত বছরের অক্টোবরে উপন্যাসটি প্রকাশিত হয়েছে।  




রাইজিংবিডি/ঢাকা/২৩ জানুয়ারি ২০১৯/শান্ত/মারুফ

Walton Laptop