ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

বাউন্সারের আঘাতে হাসপাতালে করুনারত্নে

শামীম হোসেন পাটোয়ারি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:৩৬, ২ ফেব্রুয়ারি ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
বাউন্সারের আঘাতে হাসপাতালে করুনারত্নে

ক্রীড়া ডেস্ক: ক্যানবেরা টেস্টে অস্ট্রেলিয়ার বিপক্ষে ব্যাট করার সময় বাউন্সারের আঘাতের শিকার হয়েছেন শ্রীলঙ্কার দিমুথ করুনারত্নে। ঘাড়ে আঘাত পাওয়ার পর স্ট্রেচারে করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে শ্রীলঙ্কান এ ব্যাটসম্যানকে।

ঘটনাটি আজ শ্রীলঙ্কার প্রথম ইনিংসের ৩১তম ওভারের সময়। অস্ট্রেলিয়ান পেসার প্যাট কামিন্সের একটি বাউন্সার থেকে সঠিক সময়ে নিজেকে নিরাপদ জায়গায় নিয়ে যেতে পারেননি করুনারত্নে। ঘণ্টায় ১৪২ কি. মি. গতিতে ছুটে আসা কামিন্সের বলটি করুনারত্নের ঘাড়ে আঘাত লাগে। আঘাতের পর পর মাটিতে লুটিয়ে পড়েন লঙ্কান বাঁহাতি এ উদ্বোধনী ব্যাটসম্যান।

আঘাতের পর শ্রীলঙ্কা ও অস্ট্রেলিয়া দলের মেডিক্যাল স্টাফরা দ্রুত মাঠে ছুটে আসেন। প্রাথমিক চিকিৎসার পর স্ট্রেচারে করে তাকে হাসপাতালে নেওয়া হয়েছে। তবে আঘাতের পর মাটিতে লুটিয়ে পড়লেও অচেতন ছিলেন না তিনি। ডাক্তারদের সঙ্গে কথা বলেছেন লঙ্কান এ তারকা ব্যাটসম্যান।

প্রাথমিক চিকিৎসার পর অ্যাম্বুলেন্সে করে হাসপাতলে নিয়ে যাওয়া হয়েছে করুনারত্নেকে। এ সময় তার বাবা ও বোন সঙ্গে ছিলেন। আহত হয়ে মাঠ ছাড়ার পর দলীয় ৮২ রানের মাথায় তার পরিবর্তে মাঠে নামেন শ্রীলঙ্কা অধিনায়ক দিনেশ চান্দিমাল।

 

 

 

 

রাইজিংবিডি/ঢাকা/২ ফেব্রুয়ারি ২০১৯/শামীম

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়