ঢাকা, শনিবার, ১১ ফাল্গুন ১৪২৫, ২৩ ফেব্রুয়ারি ২০১৯
Risingbd
সর্বশেষ:

অপু-প্রিয়াংকার ‘যাবে না ছেড়ে’

রাহাত সাইফুল : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৯-০২-১১ ২:১২:৩৯ পিএম     ||     আপডেট: ২০১৯-০২-১১ ২:৫২:১৭ পিএম

বিনোদন প্রতিবেদক : মানসম্পন্ন গান নিয়ে কাজ করছে ধ্রুব মিউজিক স্টেশন। তারই ধারাবাহিকতায় এবার প্রকাশ করল ‘যাবে না ছেড়ে’ শিরোনামের নতুন একটি গান। গানটিতে কণ্ঠ দিয়েছেন ক্লোজআপ ওয়ান তারকা অপু আমান ও প্রিয়াংকা বিশ্বাস। ‘ভালোবেসে যাব এক শর্তে/যাবে না ছেড়ে তুমি যাবে না দূরে’ এমন কথার গানটির কথা, সুর ও সংগীতায়োজন করেছেন ক্লোজআপ ওয়ান তারকা অপু।

গতকাল রোববার রাজধানীর একটি রেস্তোরাঁয় এর প্রকাশনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।  এ সময় উপস্থিত ছিলেন ধ্রুব মিউজিক স্টেশনের কর্ণধার ধ্রুব গুহ, আনজাম মাসুদসহ গানটির কলাকুশলীরা।
 


গান প্রসঙ্গে ক্লোজআপ ওয়ান তারকা অপু আমান বলেন, ‘প্রায় চার বছর আগে গানটির পরিকল্পনা করেছিলাম। এটি ক্ল্যাসিক ঘরনার গান। তাই গানটি নিয়ে অনেক গবেষণা করেছি। দীর্ঘ এ সময়ের মধ্যে একাধিকবার গানটির সুর-সংগীতের পরিবর্তন করেছি। চেষ্টা করেছি, ক্লাসিক্যাল-বাণিজ্যিক ঘরানার মিশ্রণ ঘটিয়ে গানটি দাঁড় করানোর। তারপর মাস ছয়েক আগে গানটিতে কণ্ঠ দিই আমি আর প্রিয়াংকা বিশ্বাস।’

প্রকাশনা উৎসবে অডিও ট্র্যাকের পাশাপাশি মিউজিক ভিডিওর প্রশংসা করেন উপস্থিত সকলে। নিজস্ব ঢংয়ে গানটির ভিডিওটি নির্মাণ করেছেন তরুণ নির্মাতা মাহিন আওলাদ। ভিডিওতে মডেল হয়েছেন হিমি ও অবাক। এতে অপু ও প্রিয়াংকার উপস্থিতিও রয়েছে।
 


পরিচালক মাহিন আওলাদ বলেন, ‘অনেক শ্রম দিয়ে কাজটি করেছি। কারণ গানটি ব্যক্তিগতভাবে আমার অনেক পছন্দের। আর মডেল হিমি ও অবাকের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। কারণ অনেক আন্তরিকতার সঙ্গে তারা কাজটি করেছেন। আশা করি, অডিও-ভিডিও মিলিয়ে গানটি দর্শক শ্রোতাদের ভালো লাগবে।’

ধ্রুব মিউজিক স্টেশনের (ডিএমএস) ইউটিউব চ্যানলে অবমুক্ত করা হয়েছে মিউজিক ভিডিওটি। পাশাপাশি গানটি শুনতে পাওয়া যাচ্ছে ডিএমএস ওয়েবসাইট, জিপি মিউজিক এবং বাংলালিংক ভাইবে।

দেখুন : ‘যাবে না ছেড়ে’ গানটি।




রাইজিংবিডি/ঢাকা/১১ ফেব্রুয়ারি ২০১৯/রাহাত/শান্ত

Walton Laptop
 
     
Marcel
Walton AC