ঢাকা, বুধবার, ৮ ফাল্গুন ১৪২৫, ২০ ফেব্রুয়ারি ২০১৯
Risingbd
সর্বশেষ:

রণবীর-আলিয়ার চুমু নিয়ে আপত্তি

মারুফ খান : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৯-০২-১২ ৩:০৪:১০ পিএম     ||     আপডেট: ২০১৯-০২-১২ ৪:৪০:১৬ পিএম
রণবীর সিং ও আলিয়া ভাট

বিনোদন ডেস্ক : রণবীর সিং ও আলিয়া ভাট অভিনীত সিনেমা গলি বয়। কয়েকদিন পরই মুক্তি পাচ্ছে সিনেমাটি। কিন্তু এর আগে সিনেমাটিতে রণবীর-আলিয়ার একটি চুম্বন দৃশ্য নিয়ে আপত্তি তুলেছে ভারতীয় সেন্সর বোর্ড।

গলি বয় সিনেমাটিতে প্রথমবারের মতো জুটি বেঁধে অভিনয় করেছেন রণবীর-আলিয়া। গত শুক্রবার সেন্সর বোর্ডের ছাড়পত্র পেয়েছে সিনেমাটি। তবে এতে এ জুটির ১৩ সেকেন্ডের একটি চুম্বন দৃশ্যর দৈর্ঘ্য কমিয়ে দিয়েছে ভারতীয় সেন্সর বোর্ড। এছাড়া সিনেমাটিতে একটি অ্যালকোহল ব্র্যান্ডের নাম উল্লেখ রয়েছে সেটিও বাদ দেয়া হয়েছে। পাশাপাশি সংলাপে আপত্তির কিছু শব্দ পরিবর্তনের পরই মিলেছে ছাড়পত্র। ভারতীয় একটি সংবাদমাধ্যমে এ তথ্য জানানো হয়েছে।

সিনেমা থেকে দৃশ্য বাদ দেয়া নিয়ে ভারতীয় সেন্সর বোর্ডের সঙ্গে বলিউড প্রযোজক এবং পরিচালকের দ্বন্দ্বের বিষয়টি অনেকদিন ধরেই চলে আসছে। এ জন্য সাবেক চেয়ারম্যান পহলাজ নিহালানি ভারতীয় সেন্সর বোর্ডের দায়িত্ব থাকা অবস্থায় ‘রক্ষণশীল’ তকমাও পেয়েছিলেন। এরপর প্রসুণ জোশি বোর্ডের দায়িত্ব পেলে অনেকেই মনে করছিলেন অবস্থার পরিবর্তন হবে। কিন্তু দীপিকা পাড়ুকোন অভিনীত সিনেমার নাম পদ্মাবতী থেকে পদ্মাবত ও সম্প্রতি ইমরান হাশমি অভিনীত চিট ইন্ডিয়া থেকে ওয়াই চিট ইন্ডিয়া করা হলে আবারো সমালোচনার মুখে পড়ে সেন্সর বোর্ড।   

গলি বয় সিনেমাটি পরিচালনা করেছেন জয়া আখতার। এটি প্রযোজনা করছে ফারহান আখতার ও রিতেশ সিধওয়ানির প্রযোজনা প্রতিষ্ঠান এক্সেল এন্টারটেইনমেন্ট। রণবীর-আলিয়া ছাড়াও এতে গুরুত্বপূর্ণ একটি চরিত্রে আছেন কালকি কোয়েচলিন। আগামী ১৪ ফেব্রুয়ারি মুক্তি পাবে সিনেমাটি।

 

 

 

 

রাইজিংবিডি/ঢাকা/১২ ফেব্রুয়ারি ২০১৯/মারুফ/শান্ত

Walton Laptop
 
     
Marcel
Walton AC