ঢাকা, শুক্রবার, ৭ চৈত্র ১৪২৫, ২২ মার্চ ২০১৯
Risingbd
সর্বশেষ:

১ হাজার জনের সঙ্গে রাম চরণের লড়াই

আমিনুল ইসলাম শান্ত : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৯-০২-১৬ ৮:০৫:৩৪ এএম     ||     আপডেট: ২০১৯-০২-১৬ ১:৪৬:০৪ পিএম

বিনোদন ডেস্ক : ‘বাহুবলি’ সিনেমাখ্যাত পরিচালক রাজামৌলি নির্মাণ করছেন ‘ট্রিপল আর’ সিনেমা। তেলেগু সিনেমার জনপ্রিয় অভিনেতা জুনিয়র এনটিআর ও রাম চরণ এতে অভিনয় করছেন। গত ডিসেম্বরে সিনেমাটির প্রথম লটের শুটিং শেষ হয়েছে। হায়দরাবাদের রামোজি ফিল্ম সিটিতে এর দ্বিতীয় লটের শুটিং চলছে। সেখানে একটি অ্যাকশন দৃশ্যের শুটিং করছেন রাম চরণ।

ভারতীয় একটি সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদনে জানানো হয়েছে, এই অ্যাকশন দৃশ্যে রাম চরণকে ১ হাজার জনের সঙ্গে লড়াই করতে দেখা যাবে। ভারতীয় সিনেমায় এখন পর্যন্ত এমন অ্যাকশন দৃশ্য দেখা যায়নি। এই দৃশ্যে তামিল সিনেমার জনপ্রিয় অভিনেতা সামুথিরাকানিতেও দেখা যাবে। এছাড়া আর কে কে থাকছেন তা এখনো জানা যায়নি।

পিরিয়ড ড্রামা ঘরানার সিনেমাটিতে দুই বন্ধুর চরিত্রে দেখা যাবে জুনিয়র এনটিআর ও রাম চরণকে। তবে নায়িকা চরিত্রে কে অভিনয় করবেন তা এখনো জানা যায়নি। নায়িকা চরিত্রের জন্য কীর্তি সুরেশ থেকে শুরু করে সামান্থা আক্কিনেনি, আলিয়া ভাট, পরিণীতিসহ অনেকের নামই শোনা গেছে। তবে এ বিষয়ে এখনো কোনো অনুষ্ঠানিক ঘোষণা দেননি নির্মাতারা।

৩০০ কোটি রুপি বাজেটের সিনেমাটি শুরু থেকেই আলোচনায় রয়েছে। ইতোমধ্যে সিনেমাটির স্যাটেলাইট স্বত্ব ১৩২ কোটি রুপিতে বিক্রি হয়েছে।




রাইজিংবিডি/ঢাকা/১৬ ফেব্রুয়ারি ২০১৯/শান্ত/মারুফ

Walton Laptop
 
     
Walton AC