ঢাকা, সোমবার, ১৩ জ্যৈষ্ঠ ১৪২৬, ২৭ মে ২০১৯
Risingbd
সর্বশেষ:

ঢালিউডে নতুন খান

রাহাত সাইফুল : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০২-১৬ ৪:১১:৩৭ পিএম     ||     আপডেট: ২০১৯-০২-১৬ ৭:৪২:৪৭ পিএম
Walton AC

বিনোদন প্রতিবেদক : বলিউডে গত আড়াই দশক ধরেই চলছে খানদের রাজত্ব। বক্স-অফিস কখনো দখলে থাকছে শাহরুখ খানের, কখনো সালমান খানের। আবার কখনো আমির খানের। ঢাকাই চলচ্চিত্রেও খানদের রাজত্ব কম নয়। শাকিব খান, আমিন খান, শাকিল খান, জায়েদ খানসহ প্রায় ডজনখানেক খান রয়েছেন। তাদের অনেকেই প্রকৃত নাম পরিবর্তন করে নামের সঙ্গে ‘খান’ ব্যবহার করেছেন। ‘খান’ তকমাতেই যেন সফলতা! এবার ঢালিউডে নতুন খানের আগমন ঘটেছে। তবে তিনি বংশগতভাবেই ‘খান’।

প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খানের পুত্র শান্ত খান। শাকিব খানকে নিয়ে বেশকিছু সিনেমা প্রযোজনার পর এবার তার ছেলে শান্ত খানকে নিয়ে ‘প্রেম চোর’ সিনেমার শুটিং শুরু করেছেন তিনি। এরই মধ্যে শুটিংয়ে অংশ নিয়েছেন ঢাকাই চলচ্চিত্রের এই নবাগত খান।

চলচ্চিত্রে নায়ক হবেন বলে গত এক বছর ধরে কলকাতায় গ্রুমিং করেছেন বলে রাইজিংবিডিকে জানান শান্ত খান। এ প্রসঙ্গে তিনি বলেন, ‘আমি প্রস্তুত হয়ে এসেছি। এজন্য প্রশিক্ষণ নিয়েছি। এখন থেকে নিয়মিত অভিনয় করে যেতে চাই।’

কাজের অভিজ্ঞতা সর্ম্পকে জানতে চাইলে শান্ত বলেন, ‘পরিচালক যেভাবে বলেন সেভাবেই দেয়ার চেষ্টা করছি। ঠিক না হলে একাধিকবার শট দিচ্ছি। সহশিল্পীরা কাজের ক্ষেত্রে দারুণ সহযোগিতা করছেন। তাছাড়া গত দুই বছর ধরে শাকিব খানের শুটিং কাছ থেকে দেখেছি। শুটিং ইউনিটে থেকে তাদের অভিনয় দেখেছি। সেখান থেকে বোঝার চেষ্টা করেছি। তাছাড়া কলকাতায় গ্রুমিংটা আমার কাজের ক্ষেত্রে সহযোগিতা করছে।’

গত ১০ ফেব্রুয়ারি থেকে বিএফডিসির ২নং ফ্লোরে উত্তম আকাশ পরিচালিত ‘প্রেম চোর’ সিনেমাটির শুটিং শুরু হয়েছে। শাপলা মিডিয়া প্রযোজিত এ সিনেমায় শান্ত খানের বিপরীতে অংশ নিয়েছেন পাঞ্জাবী মেয়ে নেহা আমানদ্বীপ। নেহা কলকাতার জি-বাংলা চ্যানেলের দর্শকপ্রিয় সিরিয়াল ‘স্ত্রী’র নায়িকা চরিত্রে অভিনয় করে বাংলাদেশী টিভি দর্শকদের কাছেও জনপ্রিয়। এর আগে নেহা মুম্বাই ও কলকাতার সিনেমায় অভিনয় করেছেন।

গানের শুটিংয়ের মধ্য দিয়ে সিনেমাটির শুটিং শুরু হয়। রোমান্টিক এই গানটির কোরিওগ্রাফি করছেন কলকাতার জনপ্রিয় কোরিওগ্রাফার বাবা যাদব। খুব শিগগির মহরতের মাধ্যমে শান্ত খানকে পরিচয় করিয়ে দিবেন বলে জানান শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খান।



রাইজিংবিডি/ঢাকা/১৬ ফেব্রুয়ারি ২০১৯/রাহাত

Walton AC
     
Walton AC
Marcel Fridge