ঢাকা, রবিবার, ৯ চৈত্র ১৪২৫, ২৪ মার্চ ২০১৯
Risingbd
সর্বশেষ:

শিগগির ফিরছেন না ইরফান

মারুফ খান : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৯-০২-১৭ ৮:০৫:৪৫ এএম     ||     আপডেট: ২০১৯-০২-১৭ ১২:৪৬:১৬ পিএম
ইরফান খান

বিনোদন ডেস্ক : বলিউড অভিনেতা ইরফান খান। গত বছর হঠাৎ করেই নিউরোন্ডোক্রেইন টিউমারে আক্রান্ত হওয়ার খবর জানান তিনি। এরপর উন্নত চিকিৎসার জন্য যুক্তরাজ্যে যান।

অসুস্থতার কারণে বর্তমানে অভিনয় থেকে দূরে ইরফান। সম্প্রতি গুঞ্জন ওঠে, চিকিৎসা শেষ করে ভারতে ফিরেছেন এ অভিনেতা। খুব শিগগির হিন্দি মিডিয়াম সিনেমার সিক্যুয়েলের মাধ্যমে অভিনয়ে ফিরবেন তিনি। তবে এ গুঞ্জন উড়িয়ে দিয়েছেন এ অভিনেতার ঘনিষ্ঠ একটি সূত্র।

ইরফানের অভিনয়ে ফেরা প্রসঙ্গে সূত্রটি বলেন, ‘ইরফান ধীরে ধীরে সেরে উঠছেন। তার সেরে ওঠার প্রক্রিয়াটি ধীর গতির ও অনেক কষ্টের। সম্পূর্ণ সেরে ওঠার পরও কমপক্ষে এক বছর তাকে অভিনয় থেকে দূরে থাকতে হবে। সুতরাং, নিকট ভবিষ্যতে হিন্দি মিডিয়াম টু অথবা অন্য কোনো সিনেমায় তার অভিনয়ের প্রশ্নই আসে না।’

২০১৭ সালে মুক্তি পায় হিন্দি মিডিয়াম। সকেত চৌধুরী পরিচালিত সিনেমাটিতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেন ইরফান ও সাবা কামার। কমেডি-ড্রামা ঘরানার সিনেমাটি দর্শকের মাঝে ভালো সাড়া ফেলেছিল। শোনা যাচ্ছে, হিন্দি মিডিয়াম সিনেমাটির সিক্যুয়েল নির্মাণ করবে দিনেশ বিজনের প্রযোজনা প্রতিষ্ঠান ম্যাডক্স ফিল্মস। এতে প্রথম সিনেমার দশ বছর পরের গল্প তুলে ধরা হবে।




রাইজিংবিডি/ঢাকা/১৭ ফেব্রুয়ারি ২০১৯/মারুফ/ফিরোজ

Walton Laptop
 
     
Walton AC