ঢাকা, রবিবার, ৯ চৈত্র ১৪২৫, ২৪ মার্চ ২০১৯
Risingbd
সর্বশেষ:

বিয়ে নিয়ে ভবিষ্যদ্বাণী করতে পারব না : তুষার কাপুর

আমিনুল ইসলাম শান্ত : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৯-০২-২০ ৮:১২:৩৩ এএম     ||     আপডেট: ২০১৯-০২-২০ ১:০১:০৪ পিএম

বিনোদন ডেস্ক : বলিউড অভিনেতা তুষার কাপুর। ২০০১ সালে মুক্তিপ্রাপ্ত ‘মুঝে কুছ কেহনা হ্যায়’ সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখেন। সিনেমাটিতে কারিনা কাপুরের সঙ্গে জুটি বেঁধে পর্দায় হাজির হন এই অভিনেতা। এরপর ‘ক্যায়া দিল নে কাহা’, ‘খাকি’, ‘ক্যায়া কুল হ্যায় হাম’, ‘গোলমাল’সহ বেশ কিছু জনপ্রিয় সিনেমা উপহার দেন তিনি।

বর্তমানে অভিনয়ে ততটা সরব নন তুষার কাপুর। ব্যক্তিগত জীবনে অবিবাহিত ৪২ বছর বয়সি এ অভিনেতা। বিয়ের পিঁড়িতে না বসলেও ২০১৬ সালে পুত্রসন্তানের বাবা হয়েছেন তুষার কাপুর। কৃত্রিম উপায়ে আইভিএম পদ্ধতিতে বাবা হয়েছেন তিনি।

সম্প্রতি ভারতীয় একটি সংবাদমাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে বিয়ে প্রসঙ্গে কথা বলেছেন এ অভিনেতা। সাক্ষাৎকারে তার কাছে জানতে চাওয়া হয়-আপনার বাবা বলেছেন, আপনাকে ও আপনার বোন একতা কাপুরকে বিয়ে করতেই হবে এমন কোনো বাধ্যবাধকতা নেই। এ বিষয়ে আপনার দ্বিতীয় কোনো ভাবনা আছে কী?

জবাবে তুষার কাপুর বলেন, ‘হ্যাঁ, বিয়ে নিয়ে এখন কোনো চাপ নেই। অনেক বিয়েই সফল কিন্তু সব নয়। আসলে আপনি কী চান তা স্পষ্ট করতে হবে। আমি নিশ্চিত ছিলাম যে, বিয়ে করি আর না করি কিন্তু একটি সন্তান চাই। আমি এখনো বিয়েতে বিশ্বাস করি এবং বিয়ে করতে চাই। কিন্তু কখন কীভাবে করব তা নিয়ে ভবিষ্যদ্বাণী করতে পারব না। এক্ষেত্রে আমার কাছে নির্দিষ্ট কোনো সময়সীমা নেই। তা ছাড়া আমার জীবন এখন পরিপূর্ণ।’

তুষার কাপুর অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘গোলমাল এগেইন’। ২০১৭ সালের ২০ অক্টোবর মুক্তি পায় সিনেমাটি। গত বছরের শেষের দিকে মুক্তিপ্রাপ্ত ‘সিম্বা’ সিনেমায় তাকে বিশেষ একটি চরিত্রে দেখা গেছে। এছাড়া ‘বু-সবকি ফাটেগি’ (Booo-Sabki Phategi) নামে একটি ওয়েব সিরিজের কাজ করছেন তুষার। এতে ১৭ বছর পর মল্লিকা শেরওয়াতের সঙ্গে অভিনয় করছেন এই অভিনেতা।




রাইজিংবিডি/ঢাকা/২০ ফেব্রুয়ারি ২০১৯/শান্ত/মারুফ

Walton Laptop
 
     
Walton AC