ঢাকা, বৃহস্পতিবার, ৯ জ্যৈষ্ঠ ১৪২৬, ২৩ মে ২০১৯
Risingbd
সর্বশেষ:

‘আপনি সফল হলে ইন্ডাস্ট্রির সবাই আপনার বন্ধু হবে’

আমিনুল ইসলাম শান্ত : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০২-২১ ৮:০৮:৩৩ এএম     ||     আপডেট: ২০১৯-০২-২১ ১২:০৭:১৭ পিএম
Walton AC

বিনোদন ডেস্ক : বলিউডের গুণী অভিনেতা অনিল কাপুরের মেয়ে সোনম কাপুর। ২০০৫ সালে ‘ব্ল্যাক’ সিনেমায় সঞ্জয় লীলা বানসালির সহকারী পরিচালক হিসেবে কাজ শুরু করেন তিনি।

২০০৭ সালে ‘সাওয়ারিয়া’ সিনেমার মাধ্যমে অভিনেত্রী হিসেবে বলিউডে পা রাখেন সোনম। সিনেমাটি পরিচালনা করেন সঞ্জয় লীলা বানসালি। এরপর ‘ভাগ মিলখা ভাগ’, ‘আই হেট লাভ স্টোরি’, ‘খুবসুরত’, ‘প্রেম রতন ধন পায়ো’সহ বেশ কিছু দর্শকপ্রিয় সিনেমা উপহার দিয়েছেন এই অভিনেত্রী।

তারকা সন্তান সোনম কাপুর, তাই বলিউড ইন্ডাস্ট্রিতে নিজের জায়গা তৈরি করে নেয়া তুলনামূলক সহজ হয়েছে। সম্প্রতি এ বিষয়ে ভারতীয় একটি সংবাদমাধ্যমে দেয়া সাক্ষাৎকারে সোনম বলেন, ‘আপনি সফল হলে ইন্ডাস্ট্রির সবাই আপনার বন্ধু হবে। কিন্তু আমার অধিকাংশ বন্ধু-বান্ধব এই ইন্ডাস্ট্রির নয়। পরিবারের সদস্যরা শক্তি হয়ে আমার চারদিক ঘিরে রেখেছে। আর ব্যক্তিগত জীবনে আমি স্বয়ংসম্পন্ন।’

সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ সক্রিয় সোনম কাপুর। সেখানে নিজের মতামত জানাতে কুণ্ঠাবোধ করেন না তিনি। এ প্রসঙ্গে সোনম বলেন, ‘সামাজিক যোগাযোগমাধ্যমে সক্রিয় কিন্তু এর প্রতি আমি আসক্ত নই। আমি জানি এটা কীভাবে ব্যবহার করতে হয়। তবে আমি একটি বিষয়ের প্রতি আসক্ত আর তা হলো-চকোলেট।’

সোনম অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘এক লাড়কি কো দেখা তো অ্যায়সা লাগা’। এ অভিনেত্রীর পরবর্তী সিনেমা ‘দ্য জয়া ফ্যাক্টর’। বর্তমানে এ সিনেমার কাজ নিয়ে ব্যস্ত তিনি।

 

 

 

রাইজিংবিডি/ঢাকা/২১ ফেব্রুয়ারি ২০১৯/শান্ত/মারুফ

Walton Laptop
     
Walton AC
Marcel Fridge