ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

‘প্রিয় মুখ’-এ ইলিয়াস কাঞ্চন

রাহাত সাইফুল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:২৯, ২১ ফেব্রুয়ারি ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
‘প্রিয় মুখ’-এ ইলিয়াস কাঞ্চন

বিনোদন প্রতিবেদক : চলচ্চিত্রাভিনেতা ইলিয়াস কাঞ্চন। সাবলীল অভিনয় গুণে দর্শকদের মুগ্ধ করেছেন তিনি। বাংলাদেশের সর্বাধিক ব্যবসাসফল ও জনপ্রিয় চলচ্চিত্র হিসেবে স্বীকৃত ‘বেদের মেয়ে জোছনা’ সিনেমায় নায়কের ভূমিকায় অভিনয় করেন তিনি। এ পর্যন্ত প্রায় তিন শ চলচ্চিত্রে অভিনয় করেছেন বর্ষীয়ান এই অভিনেতা। বর্তমানে চলচ্চিত্রের পর্দায় তাকে তেমনটা দেখা যায় না।

এবার তারকাদের জীবনীভিত্তিক টেলিভিশন অনুষ্ঠান ‘প্রিয়মুখ’-এ হাজির হতে যাচ্ছেন তিনি। এতে তার ক্যারিয়ার ও ব্যক্তি জীবনের অজানা কথা বলবেন। শহিদুল ইসলাম সজীবের প্রযোজনায় অনুষ্ঠানটি গ্রন্থনা ও সমন্বয়কের দায়িত্ব পালন করছেন দুলাল খান। আগামী ২৩ ফেব্রুয়ারি সন্ধ্যা ৬টায় বৈশাখী টেলিভিশনে অনুষ্ঠানটি প্রচারিত হবে।

ইলিয়াস কাঞ্চন ৪১ বছরের চলচ্চিত্র ক্যারিয়ারে নাম-যশ-খ্যাতি, প্রভাব প্রতিপত্তি-সবই পেয়েছেন। কুড়িয়েছেন কোটি কোটি মানুষের অফুরন্ত ভালোবাসা। ‘নিরাপদ সড়ক চাই’ আন্দোলনের উদ্যোক্তা চলচ্চিত্রাভিনেতা ইলিয়াস কাঞ্চন। দীর্ঘদিন ধরেই নিরাপদ সড়কের দাবিতে আন্দোলন করে আসছেন তিনি। নিরাপদ সড়ক আন্দোলনের কারণেই গত বছর দেশের সর্বোচ্চ সম্মানজনক পুরস্কার একুশে পদকে ভূষিত হন।

 

 

 

রাইজিংবিডি/ঢাকা/২১ ফেব্রুয়ারি ২০১৯/রাহাত/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়