ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

আইটেম গানে রাকুল?

আমিনুল ইসলাম শান্ত || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:১৫, ২২ ফেব্রুয়ারি ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
আইটেম গানে রাকুল?

রাকুল প্রীত সিং

বিনোদন ডেস্ক : ভারতের দক্ষিণী সিনেমার অভিনেত্রী রাকুল প্রীত সিং। দক্ষিণের প্রায় সবগুলো ফিল্ম ইন্ডাস্ট্রিতে কাজ করেছেন তিনি। জুটি বেঁধে অভিনয় করেছেন দক্ষিণের সুপারস্টার মহেশ বাবু, রাম চরণসহ প্রথম সারির অভিনেতাদের সঙ্গে। তবে এখনো কোনো সিনেমার আইটেম গানে দেখা যায়নি এই অভিনেত্রীকে। শোনা যাচ্ছে, দক্ষিণী সিনেমার অভিনেতা নানির পরবর্তী সিনেমার আইটেম গানে দেখা যাবে রাকুল প্রীতকে।

একটি সূত্র ভারতীয় এক সংবাদমাধ্যমে বলেন, ‘নানিকে নিয়ে পরিচালক বিক্রম কুমার নাম ঠিক না হওয়া একটি সিনেমা নির্মাণ করছেন। এতে আইটেম গানে পারফর্ম করার জন্য রাকুলকে প্রস্তাব দেওয়া হয়েছে। রাকুল খুব ভালো নাচেন। সব মিলিয়ে আইটেম গানে পারফর্মের বিষয়ে বেশ উচ্ছ্বসিত তিনি।’

ভিন্ন ঘরানার একটি প্রেমের গল্প নিয়ে নির্মিত হবে সিনেমাটি। তবে আইটেম গানে পারফর্ম করার বিষয়ে এখনো পরিচালক কিংবা রাকুল কোনো বক্তব্য দেননি বলেও প্রকাশিত প্রতিবেদনে জানানো হয়েছে।

গত বছরের শুরুতে শোনা যায়, নাগা চৈতন্য অভিনীত ‘সব্যসাচী’ সিনেমার একটি আইটেম গানে নাচবেন রাকুল প্রীত সিং। কিন্তু এক টুইট বার্তায় এ খবর সত্য নয় বলে জানিয়েছিলেন এই নায়িকা।

এরপর গুঞ্জন উঠে, পরিচালক বোয়াপতি শ্রীনু পরিচালিত নাম ঠিক না হওয়া একটি সিনেমার আইটেম গানে পারফর্ম করবেন রাকুল। যদিও শেষ পর্যন্ত এটিও গুঞ্জনেই সীমাবদ্ধ থেকেছে।   

২০০৯ সালে কন্নড় ভাষার ‘গিলি’ সিনেমার মাধ্যমে বড় পর্দায় নাম লেখান রাকুল। ২০১৪ সালে ‘ইয়ারিয়া’ সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখেন তিনি। অভিনয় ক্যারিয়ারে বেশ কিছু দর্শকপ্রিয় ও ব্যবসাসফল সিনেমা উপহার দিয়েছেন এই অভিনেত্রী। কাজের দিক থেকে তেলেগু ভাষার ‘এনটিআর’, ‘বেংকি মামা’, তামিল ভাষার ‘দেব’, ‘এনজিকে’, ‘এসকে ১৪’সহ হিন্দি ভাষার দুটি সিনেমার কাজ নিয়ে ব্যস্ত রাকুল প্রীত সিং।



রাইজিংবিডি/ঢাকা/২২ ফেব্রুয়ারি ২০১৯/শান্ত/মারুফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়