ঢাকা     মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১০ ১৪৩১

আরবাজের সঙ্গে কেন বিচ্ছেদ হয়েছিল মালাইকার?

মারুফ খান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৩১, ২২ ফেব্রুয়ারি ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
আরবাজের সঙ্গে কেন বিচ্ছেদ হয়েছিল মালাইকার?

আরবাজ খান ও মালাইকা আরোরা

বিনোদন ডেস্ক : বলিউডের অন্যতম আলোচিত জুটি আরবাজ খান ও মালাইকা আরোরা। তবে দুই বছর আগে দীর্ঘ ১৮ বছরের দাম্পত্য জীবনের ইতি টানেন তারা। এ জুটির বিচ্ছেদের কারণ নিয়ে নানা গুঞ্জনই শোনা গেছে। 

সম্প্রতি অভিনেত্রী কারিনা কাপুরের শো ‘ওয়াট উইমেন ওয়ান্ট’-এ হাজির হয়েছিলেন মালাইকা আরোরা। এ সময় আরবাজের সঙ্গে বিচ্ছেদ নিয়ে তিনি বলেন, ‘আমার কাছে সুখটাই সবচেয়ে গুরুত্বপূর্ণ। এমনকি এর জন্য যদি আমাকে জীবনের এমন সিদ্ধান্ত নিতে হয় তারপরও। আমরা অনেক কিছু নিয়ে চিন্তা এবং সুবিধা-অসুবিধার বিষয়ে আলোচনা করেছি। তারপরই আমরা আলাদা হওয়ার সিদ্ধান্ত নিই। কারণ আমরা পরস্পরকে সুখী রাখতে পারছিলাম না এবং এ কারণে আমাদের চারপাশের মানুষের ওপরও এর প্রভাব পড়ছিল।’

তিনি আরো বলেন, “বিচ্ছেদের একদিন আগেও পরিবারের সদস্যরা আমার সঙ্গে বসেছিল। তারা আমাকে জিজ্ঞেস করে, ‘তুমি কি নিশ্চিত? তোমার সিদ্ধান্তের বিষয়ে শতভাগ নিশ্চিত?’ তখন থেকে এখন পর্যন্ত আমি এই ধরনের কথা শুনে আসছি। আমার মনে হয়, তারা আমাকে নিয়ে অনেক চিন্তা করে, এজন্য এ ধরনের কথা বলবেনই।’

১৯৯৮ সালে বিয়ে করেন আরবাজ-মালাইকা। দীর্ঘ ১৮ বছর পর ২০১৬ সালের নভেম্বরে বিবাহ বিচ্ছেদের জন্য আদালতে আবেদন করেন এ দম্পতি। এরপর থেকে তাদের বিচ্ছেদের বিষয়টি আদালতে প্রক্রিয়াধীন ছিল। ২০১৭ সালে ১১ মে তাদের বিচ্ছেদ আবেদন মঞ্জুর করেন মুম্বাইয়ের বান্দ্রার পারিবারিক আদালত।

বর্তমানে অভিনেতা অর্জুন কাপুরের সঙ্গে মালাইকার এবং ইতালিয়ান মডেল জর্জিয়া আদ্রিয়ানির সঙ্গে আরবাজ খানের প্রেমের গুঞ্জন শোনা যাচ্ছে।

 

 

রাইজিংবিডি/ঢাকা/২২ ফেব্রুয়ারি ২০১৯/মারুফ/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়