ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

শাকিব-ফারিয়ার ‘রসিক আমার’ (ভিডিও)

আমিনুল ইসলাম শান্ত || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:৩০, ২৬ ফেব্রুয়ারি ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
শাকিব-ফারিয়ার ‘রসিক আমার’ (ভিডিও)

বিনোদন ডেস্ক : ‘শাহেনশাহ’ সিনেমায় প্রথমবার জুটি বেঁধে অভিনয় করেছেন ঢালিউড কিং শাকিব খান ও নুসরাত ফারিয়া। এটি পরিচালনা করেছেন শামীম আহমেদ রনি। গতকাল সোমবার ইউটিউব চ্যানেলে মুক্তি পেয়েছে সিনেমাটির ‘রসিক আমার’ শিরোনামের গান। এ প্রতিবেদন লেখা পর্যন্ত গানটি পাঁচ লাখ ৮৫ হাজারবার দেখা হয়েছে।

‘প্রেম পিরিতের ছন্দে ময়না/ এমনি কোমর দুলাইছে/রসিক আমার/ মন বাধিয়া পিঞ্জর বানাইছে’ এমন কথার গানটি লিখেছেন প্রিয় চট্টোপাধ্যায়। গানটিতে দ্বৈতভাবে কণ্ঠ দিয়েছেন কণা ও কলকতার স্যাভি। সংগীতায়োজন করেছেন স্যাভি। গানের কোরিওগ্রাফি করেছেন কলকাতার বাবা যাদব। বিএফডিসিতে গানটির দৃশ্যধারণের কাজ হয়েছে। গানটিতে শাকিব ও ফারিয়াকে দলীয় নৃত্য পরিবেশন করতে দেখা যায়। গানটি প্রকাশের পর অন্তর্জালে শাকিব-ফারিয়ার লুক নিয়ে অনেকেই প্রশংসাসূচক মন্তব্য করছেন।

এর আগে প্রকাশিত হয় ‘শাহেনশাহ’ সিনেমার টিজার। এর বেশিরভাগ দৃশ্যই ছিল অ্যাকশনে ভরপুর। শাকিব খান ও নুসরাত ফারিয়া ছাড়াও ‘শাহেনশাহ’ সিনেমায় অভিনয় করেছেন-রোদেলা জান্নাত, উজ্জ্বল, মিশা সওদাগর, আহমেদ শরীফ, ডন প্রমুখ। শাপলা মিডিয়া প্রযোজিত সিনেমাটি আগামী ২২ মার্চ মুক্তির কথা রয়েছে।

দেখুন : ‘রসিক আমার’ গানটি।

 

 



রাইজিংবিডি/ঢাকা/২৬ ফেব্রুয়ারি ২০১৯/শান্ত/মারুফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়