ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

আবারো এফডিসিতে ‘প্রেম চোর’

রাহাত সাইফুল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:১৪, ১৩ মার্চ ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
আবারো এফডিসিতে ‘প্রেম চোর’

বিনোদন প্রতিবেদক : চলচ্চিত্র পরিচালক উত্তম আকাশ নির্মাণ করছেন ‘প্রেম চোর’ সিনেমা। এতে নবাগত শান্ত খানের বিপরীতে অভিনয় করছেন পাঞ্জাবি মেয়ে নেহা আমানদ্বীপ। আগামীকাল বৃহস্পতিবার থেকে সিনেমাটির শেষ লটের শুটিং শুরু হবে বলে রাইজিংবিডিকে জানান শান্ত।

এ প্রসঙ্গে শান্ত খান বলেন, ‘আগামীকাল (১৪ মার্চ) এফডিসিতে শেষ লটের শুটিং শুরু হবে। বলা য়ায়, সিনেমাটির অধিকাংশ কাজই শেষ হয়েছে। একটি বাদে সব গানেরও শুটিং শেষ। আশা করছি, এই লটে পুরো সিনেমার শুটিং শেষ হবে।’

গত ১০ ফেব্রুয়ারি বিএফডিসির ২নং ফ্লোরে গানের শুটিংয়ের মধ্য দিয়ে সিনেমাটির শুটিং শুরু হয়। রোমান্টিক এই গানের কোরিওগ্রাফি করেন কলকাতার জনপ্রিয় কোরিওগ্রাফার বাবা যাদব। শাপলা মিডিয়া প্রযোজিত এই সিনেমায় শান্ত-নেহা ছাড়াও অভিনয় করছেন ওপার বাংলার জনপ্রিয় অভিনয়শিল্পী রজতাভ দত্ত, সুপ্রিয়সহ অনেকে।

শান্ত খান ‘প্রেম চোর’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে পা রেখেছেন। চিত্রনায়ক হওয়ার লক্ষ্যে গত এক বছর ধরে কলকাতায় গ্রুমিং করেছেন। এ প্রসঙ্গে তিনি বলেন, ‘আমি প্রস্তুত হয়ে এসেছি। এজন্য প্রশিক্ষণ নিয়েছি। এখন থেকে নিয়মিত অভিনয় করে যেতে চাই।’

এদিকে নেহা কলকাতার জি-বাংলা চ্যানেলের দর্শকপ্রিয় সিরিয়াল ‘স্ত্রী’-এর নায়িকা চরিত্রে অভিনয় করে বাংলাদেশি টিভি দর্শকদের কাছেও জনপ্রিয়। এর আগে নেহা মুম্বাই ও কলকাতার সিনেমায় অভিনয় করেছেন।





রাইজিংবিডি/ঢাকা/১৩ মার্চ ২০১৯/রাহাত/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়