ঢাকা, শুক্রবার, ৮ চৈত্র ১৪২৫, ২২ মার্চ ২০১৯
Risingbd
সর্বশেষ:

এনটিআরের নায়িকা ডেইজির অজানা তথ্য

মারুফ খান : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৯-০৩-১৪ ৪:৫৪:৫০ পিএম     ||     আপডেট: ২০১৯-০৩-১৪ ৬:০৬:৫৫ পিএম
জুনিয়র এনটিআর ও ডেইজি এডগার জোন্স

বিনোদন ডেস্ক : রাম চরণ ও জুনিয়র এনটিআরকে নিয়ে তার পরবর্তী সিনেমা নির্মাণ করছেন এস এস রাজামৌলি। প্রাথমিকভাবে এটির নাম রাখা হয়েছে ট্রিপল আর।

সিনেমাটিতে জুনিয়র এনটিআরের নায়িকা হিসেবে দেখা যাবে ডেইজি এডগার জোন্সকে। আজ বৃহস্পতিবার এক সংবাদ সম্মেলনে এই ঘোষণা দিয়েছেন পরিচালক এস এস রাজামৌলি। কিন্তু কে এই ডেইজি এডগার জোন্স? তাকে নিয়ে ভক্তদের মনে তৈরি হয়েছে নানা প্রশ্ন।

ডেইজি এডগার জোন্স একজন ব্রিটিশ অভিনেত্রী। ব্রিটেনের ন্যাশনাল ইয়ুথ থিয়েটারের শিক্ষার্থী তিনি। হলিউডের অনেক নামি অভিনয়শিল্পী এই প্রতিষ্ঠানের শিক্ষার্থী ছিলেন। ‘আউটনাম্বার্ড’, ‘সাইল্যান্ট উইটনেস’ টিভি সিরিজে অভিনয় করেছেন তিনি। তবে ব্রিটিশ কমেডি-ড্রামা সিরিজ ‘কোল্ড ফীট’-এ অভিনয় করে বেশি খ্যাতি পেয়েছেন এই অভিনেত্রী। ২০১৮ সালে মুক্তিপ্রাপ্ত পন্ড লাইফ সিনেমায় অভিনয় করেছেন তিনি।

ছোটবেলাতেই নিজের অভিনয় গুণের পরিচয় পেয়েছিলেন ডেইজি। এ সাক্ষাৎকারে তিনি বলেন, “আমার বয়স তখন পাঁচ বছর। আমরা স্কুলে একটি নাটক করেছিলাম। তখনই প্রথম সবাইকে বলতে শুনেছিলাম, ‘ওয়াও, এটা চমৎকার ছিল’। আমার মনে হয়েছিল, ওহ! আমি অন্তত এই বিষয়টিতে ভালো। মনে হয় অভিনয়টাই আমি সবচেয়ে ভালো করি।”

ট্রিপল আর সিনেমার প্রেক্ষাপট ১৯২০ সাল। কমারাস ভীমা (জুনিয়র এনটিআর) ও আলুরি সীতারামা রাজু (রাম চরণ) নামের দুই বীর যোদ্ধাকে নিয়ে সিনেমার গল্প তৈরি। রাম চরণের বিপরীতে দেখা যাবে অভিনেত্রী আলিয়া ভাটকে। একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করবেন অজয় দেবগন।

সিনেমাটির বাজেট ৩৫০-৪০০ কোটি রুপি। চারটি ভাষায় সিনেমাটির শুটিং চলছে। তবে দশটির বেশি ভাষায় এটি মুক্তির পরিকল্পনা করছেন নির্মাতারা। ২০২০ সালের ৩০ জুলাই সিনেমাটির মুক্তির তারিখ নির্ধারণ করা হয়েছে।



রাইজিংবিডি/ঢাকা/১৪ মার্চ ২০১৯/মারুফ/শান্ত

Walton Laptop
 
     
Walton AC