ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

এবার শহিদের ইশক ভিশক’র সিক্যুয়েল

মারুফ খান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:৫০, ১৮ মার্চ ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
এবার শহিদের ইশক ভিশক’র সিক্যুয়েল

ইশক ভিশক সিনেমার পোস্টার

বিনোদন ডেস্ক : শহিদ কাপুর, অমৃতা রাও ও শেহনাজ ট্রেজারিওয়ালা অভিনীত সিনেমা ইশক ভিশক। ২০০৩ সালে মুক্তিপ্রাপ্ত রোমান্টিক-কমেডি ঘরানার সিনেমাটি দর্শকের মাঝে বেশ সাড়া ফেলে। প্রায় ১৬ বছর পর এবার সিনেমাটির সিক্যুয়েল নির্মাণ করছেন নির্মাতারা। 

সিক্যুয়েল নির্মাণের বিষয়টি নিশ্চিত করে প্রযোজক রমেশ তাওরানি ভারতীয় একটি সংবাদমাধ্যমে বলেন, ‘হ্যাঁ, আমরা ইশক ভিশক সিনেমার সিক্যুয়েল নির্মাণ করছি। বর্তমানে এর চিত্রনাট্যের কাজ চলছে, তরুণদের অথবা কলেজ শিক্ষার্থীদের রোমান্স নিয়ে এর গল্প হবে। আশা করছি, আগামী দুই-তিন মাসের মধ্যে চিত্রনাট্যের কাজ শেষ হবে। এরপর পরিচালক ও অভিনয়শিল্পী নির্ধারণের কাজ শুরু করব।’ 

ইশক ভিশক শহিদের প্রথম বলিউড সিনেমা। এতে অভিনয় করে ফিল্ম ফেয়ার অ্যাওয়ার্ডও জিতেছেন শহিদ। ‘আঁখো ম্যায়’ গানের মিউজিক ভিডিওতে প্রথম এ অভিনেতাকে দেখেন রমেশ তাওরানি। সে সময় বয়স অনেক কম থাকায় কোনো সিনেমায় তাকে নায়ক হিসেবে নিতে পারেননি। এর দুই থেকে তিন বছর পর যখন ইশক ভিশক সিনেমার চিত্রনাট্য শোনেন তখন রাজিব চরিত্রের জন্য শহিদকে বেছে নেন এ প্রযোজক। অন্যদিকে একটি বিজ্ঞাপনে অমৃতাকে দেখে পায়েল চরিত্রের জন্য নির্বাচন করেন নির্মাতারা।

ইশক ভিশক সিনেমাটি পরিচালনা করেন কেন ঘোষ। চিনতা গাক কেমানা নামে সিনেমাটির ইন্দোনেশিয়ান রিমেকও নির্মিত হয়েছে।

 

 

 

রাইজিংবিডি/ঢাকা/১৮ মার্চ ২০১৯/মারুফ/শান্ত     

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়