ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

গাড়িচালক ও সহকারীকে বাড়ি কেনার অর্থ দিলেন আলিয়া!

মারুফ খান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:০৮, ১৯ মার্চ ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
গাড়িচালক ও সহকারীকে বাড়ি কেনার অর্থ দিলেন আলিয়া!

আলিয়া ভাট

বিনোদন ডেস্ক : বলিউডের এ প্রজন্মের জনপ্রিয় অভিনেত্রী আলিয়া ভাট। গত ১৫ মার্চ ছিল তার জন্মদিন। বিশেষ এই দিনে প্রিয়জনদের কাছ থেকে অনেক উপহারই পেয়েছেন এ অভিনেত্রী। কিন্তু জন্মদিনের আগে তার গাড়িচালক ও ব্যক্তিগত সহকারীকে উপহার দিয়েছেন রাজি অভিনেত্রী। ভারতীয় একটি সংবাদমাধ্যম এ তথ্য জানিয়েছে।

সংবাদমাধ্যমটির প্রতিবেদনে জানানো হয়েছে, ২০১২ সালে মুক্তিপ্রাপ্ত স্টুডেন্ট অব দি ইয়ার সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখেন আলিয়া। তখন থেকেই এ অভিনেত্রীর সঙ্গে আছেন গাড়িচালক সুনীল ও ব্যক্তিগত সহকারী অমল। জন্মদিনের কয়েকদিন আগে এ অভিনেত্রী উপহারস্বরূপ তাদের ৫০ লাখ রুপি করে দিয়েছেন। বাড়ি কেনার জন্য এই অর্থ দিয়েছেন তিনি। ইতোমধ্যে মুম্বাইয়ে জুহু গলি ও খার ডান্ডাতে ১ বিএইচকে অ্যাপার্টমেন্টের বুকিংও দিয়েছেন সুনীল ও অমল।

অভিনয় ক্যারিয়ারে একের পর এক ব্যবসাসফল সিনেমা উপহার দিয়ে চলেছেন আলিয়া ভাট। এ বছর মুক্তিপ্রাপ্ত তার গলি বয় সিনেমাটিও বক্স অফিস হিট। মুক্তির অপেক্ষায় আছে তার কলঙ্ক সিনেমাটি। পাশাপাশি ব্রহ্মাস্ত্র, সড়ক-টু সিনেমাতেও দেখা যাবে তাকে।

এ ছাড়া সম্প্রতি সঞ্জয় লীলা বানসালির ইনশাআল্লাহ সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন আলিয়া। আজ মঙ্গলবার এর আনুষ্ঠানিক ঘোষণা দিয়েছেন এ অভিনেত্রী। এতে তার বিপরীতে অভিনয় করবেন সালমান খান।




রাইজিংবিডি/ঢাকা/১৯ মার্চ ২০১৯/মারুফ/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়