ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪২৬, ১৯ এপ্রিল ২০১৯
Risingbd
সর্বশেষ:

শাহরুখকে নিয়ে আপত্তিকর টুইটে করনের ‘লাইক’

মারুফ খান : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৩-২৩ ১২:৩৭:৪৬ পিএম     ||     আপডেট: ২০১৯-০৩-২৩ ২:৫৭:২৭ পিএম
শাহরুখ খান ও করন জোহর

বিনোদন ডেস্ক : বলিউড কিং শাহরুখ খান ও নির্মাতা করন জোহরের মধ্যে বন্ধুত্বের বিষয়টি কারো অজানা নয়। কিন্তু সম্প্রতি মাইক্রোব্লগিং সাইট টুইটারে শাহরুখকে নিয়ে একটি আপত্তিকর টুইটে লাইক দিয়ে সমালোচনার মুখে পড়েছেন করন।

বৃহস্পতিবার মুক্তি পেয়েছে অক্ষয় কুমার অভিনীত সিনেমা কেসরি। বক্স অফিসে শুরুটাও ভালো করেছে সিনেমাটি। মাইক্রোব্লগিং সাইট টুইটারে অক্ষয় কুমারের এক ভক্ত জিরো ও কেসরি সিনেমার আয়ের তুলনা করে একটি পোস্ট করে। শুধু তাই নয়, শাহরুখকে নিয়ে আপত্তিকর মন্তব্যও করা হয় টুইটটিতে। কিন্তু সেই টুইটে লাইক দেন করন। এরপর সামাজিক যোগাযোগমাধ্যমে সমালোচনার ঝড় ওঠে।

যদিও পরবর্তী সময়ে টুইটারে এ বিষয়ে ক্ষমা চেয়ে করন লিখেছেন, ‘বন্ধুরা, আমার টুইটার অ্যাকাউন্টে একটু সমস্যা দেখা দিয়েছে। অদ্ভুত সব ঘটনা ঘটছে। জুতার ছবি আপলোড হচ্ছে এবং কিছু কিছু টুইটে লাইক পড়ছে, যেগুলো আমি পড়িনি ও এ সম্পর্কে জানিও না। দয়া করে এগুলো মানিয়ে চলুন এবং আপ্রীতিকর কিছু ঘটে থাকলে আমি ক্ষমা চাইছি। দ্রুত সমস্যা সমাধানের চেষ্টা করছি।’ 
 


অপরদিকে এ বিষয়ে শাহরুখ খান লিখেছেন, ‘এসএম নিয়ে ব্যাখ্যা আমার খুবই অপছন্দ। টেকনোলজির দিক থেকে করন একটু পিছিয়ে কিন্তু তার অন্য ভালো দিকও রয়েছে, যেমন তার পোশাকের রুচি খুব ভালো!? জীবনের মতো টুইটারও কোনো আগাম নির্দেশনা দিয়ে আসে না, তাই ভুল হওয়া খুবই স্বাভাবিক। সবাই শান্ত হোন, যুদ্ধ নয় সম্প্রীতি গড়ে তুলুন। এটি বেশি আনন্দের।’

অক্ষয় কুমার ছাড়াও কেসরি সিনেমাতে আরো অভিনয় করেছেন পরিণীতি চোপড়া। সিনেমাটির প্রেক্ষাপট ১৮৯৭ সালের সারাগারি যুদ্ধ। এতে ১০ হাজার আফগান সৈন্যের সঙ্গে লড়াই করেছিলেন ২১ জন শিখ। সিনেমাটি প্রযোজনা করেছেন করন জোহর, অরুনা ভাটিয়া, অপূর্ব মেহতা, সুনির খেতেরপাল। এটি পরিচালনা করেছেন অনুরাগ সিং।

 

 

রাইজিংবিডি/ঢাকা/২৩ মার্চ ২০১৯/মারুফ

Walton Laptop
     
Walton AC
Marcel Fridge