ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

শহিদের প্রশংসায় প্রভাস

মারুফ খান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:০১, ১৩ এপ্রিল ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
শহিদের প্রশংসায় প্রভাস

শহিদ কাপুর ও প্রভাস

বিনোদন ডেস্ক: জনপ্রিয় বলিউড অভিনেতা শহিদ কাপুরের পরবর্তী সিনেমা কবির সিং। তেলেগু ভাষার অর্জুন রেড্ডি সিনেমার রিমেক এটি। কয়েকদিন আগে প্রকাশিত হয়েছে সিনেমাটির টিজার। এরপর থেকেই প্রশংসায় ভাসছেন শহিদ।

ভারতীয় একটি সংবাদমাধ্যম জানিয়েছে, কবির সিং সিনেমার টিজার দেখে শহিদের প্রশংসা করেছেন প্রভাস। শুধু তাই নয়, সিনেমাটির জন্য শহিদকে শুভকামনা জানানোর পাশাপাশি সাত মিনিট এ অভিনেতার সঙ্গে কথা বলেছেন বাহুবলি অভিনেতা।

এ প্রসঙ্গে ভারতের তারকা হেয়ার স্টাইলিশ আলিম হাকিম সংবাদমাধ্যমটিতে বলেন, ‘আমি হায়দরাবাদে প্রভাসের সাহো সিনেমার শুটিংয়ে ছিলাম, সেই সময় অনলাইনে কবির সিং সিনেমার ট্রেইলার প্রকাশিত হয়। প্রভাস এটি দেখেন এবং তার ভালো লাগে। এমনকি তার টিমের সদস্যরা, যারা এর আগে অর্জুন রেড্ডি সিনেমাটি দেখেছেন তাদের কাছেও শহিদকে অসাধারণ লেগেছে। প্রভাসের প্রতিক্রিয়া দেখে আমি শহিদকে কল দিয়ে সেলফোন প্রভাসের হাতে দিই। শহিদের প্রশংসা করেন প্রভাস এবং জানান, মূল সিনেমার চেয়ে কবির সিং বেশি ভালো হয়েছে। দুজন প্রায় সাত মিনিট কথা বলেছেন।’

২০১৭ সালে মুক্তিপ্রাপ্ত অর্জুন রেড্ডি সিনেমায় জুটি বেঁধে অভিনয় করেন বিজয় দেভারাকোন্দা ও শালিনি পান্ডে। কবির সিং সিনেমাটিতে শহিদ কাপুরের বিপরীতে অভিনয় করছেন কিয়ারা আদভানি। রিমেকটিও পরিচালনা করবেন সন্দীপ রেড্ডি। টি সিরিজের ব্যানারে নির্মিত এ সিনেমায় আরো অভিনয় করেছেন—সোহম মজুমদার, নিকিতা দত্ত, অমিত শর্মা, কুনাল ঠাকুর প্রমুখ। খুব শিগগির সিনেমাটির ট্রেইলার প্রকাশিত হবে। আগামী ২১ জুন সিনেমাটি মুক্তির কথা রয়েছে।




রাইজিংবিডি/ঢাকা/১৩ এপ্রিল ২০১৯/মারুফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়