ঢাকা     মঙ্গলবার   ১৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৩ ১৪৩১

শুটিং সেটে আহত অভিনেতা ভিকি কৌশল

মারুফ খান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:০৬, ২০ এপ্রিল ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
শুটিং সেটে আহত অভিনেতা ভিকি কৌশল

ভিকি কৌশল

বিনোদন ডেস্ক: শুটিং সেটে আহত হয়েছেন উড়ি: দ্য সার্জিক্যাল স্ট্রাইক সিনেমাখ্যাত অভিনেতা ভিকি কৌশল। ভানু প্রতাপ সিং পরিচালিত নাম ঠিক না হওয়া একটি সিনেমার শুটিং করছিলেন তিনি। মাইক্রোব্লগিং সাইট টুইটারে ভারতীয় বক্স অফিস বিশ্লেষক তরন আদর্শ এ তথ্য জানিয়েছেন।

আজ শনিবার এক টুইটে তরন আদর্শ লিখেছেন, একটি অ্যাকশন দৃশ্যের শুটিং করতে গিয়ে আহত হয়েছেন ভিকি কৌশল। তার চোয়ালে ফ্র্যাকচার হয়েছে এবং ১৩টি সেলাই দিতে হয়েছে।

গত পাঁচ দিন ধরে গুজরাটে ভৌতিক ঘরানার সিনেমাটির শুটিং করছিলেন ভিকি। আর মাত্র এক দিন শুটিং বাকি ছিল। গুজরাটে একটি জাহাজে শুটিং চলছিল। গত বৃহস্পতিবার শুটিংয়ে ভিকির দৌড়ে গিয়ে দরজা খুলতে হবে এমন সিক্যুয়েন্স ছিল। কিন্তু সেটি করতে গিয়ে আহত হন তিনি। এ প্রসঙ্গে একটি সূত্র ভারতীয় এক সংবাদমাধ্যমে বলেন, ‘দরজাটি তার ওপর পড়ে যায়। তাকে সঙ্গে সঙ্গে স্থানীয় হাসপাতালে নেয়া হয়, এরপর শুক্রবার সকালে বিমানে করে মুম্বাইয়ে নেয়া হয়।’

এই সিনেমাটি ছাড়াও সম্প্রতি আদিত্য ধরের একটি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন ভিকি। এছাড়া করন জোহরের তখত সিনেমায় দেখা যাবে তাকে। সিনেমাটিতে আরো অভিনয় করছেন অনিল কাপুর, কারিনা কাপুর, রণবীর সিং, আলিয়া ভাট, জানভি কাপুর, ভূমি পেডনেকার প্রমুখ। শোনা যাচ্ছে, এতে ভিকিকে নেতিবাচক একটি চরিত্রে দেখা যাবে।

মাসান সিনেমায় অভিনয় করে সকলের নজরে আসেন ভিকি। এরপর রমন রাঘব ২.০, লাভ পার স্কয়ার ফুট, রাজি, সাঞ্জু, মনমর্জিয়া সিনেমায় অভিনয় করেছেন। চলতি বছর জানুয়ারিতে মুক্তি পায় তার উড়ি: দ্য সার্জিক্যাল স্ট্রাইক সিনেমাটি। বক্স অফিসে ২০০ কোটি রুপির ওপরে আয় করেছে এটি।




রাইজিংবিডি/ঢাকা/২০ এপ্রিল ২০১৯/মারুফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়